বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১০ পূর্বাহ্ন

English Version
যারা রাজনীতি করি তাদের ‘৫ বছরের অর্জন পাঁচ মিনিটেই শেষ হতে পারে’ : ওবায়দুল কাদের

যারা রাজনীতি করি তাদের ‘৫ বছরের অর্জন পাঁচ মিনিটেই শেষ হতে পারে’ : ওবায়দুল কাদের



আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, “আমরা জনপ্রতিনিধিরা যারা রাজনীতি করি তাদের পাঁচ বছরের অর্জন পাঁচ মিনিটের খারাপ আচরণে শেষ হয়ে যেতে পারে।” শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় একটি পরিবহন সার্ভিসের উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  ওবায়দুল কাদের বলেন, “নারায়ণগঞ্জে স্কুল শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছিত করার ঘটনার ব্যাপারে সরকার নির্বিকার ও নিশ্চুপ নয়।”

সংসদ সদস্য সেলিম ওসমানের ক্ষমা চাওয়ার অনীহা প্রকাশের ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রধানমন্ত্রীর সম্মতিতেই শিক্ষামন্ত্রণালয় ওই শিক্ষককে পুনর্বহাল এবং ম্যানেজিং কমিটিকে ভেঙে দিয়েছে। এই সিদ্ধান্তই এখন কার্যকর থাকবে। তদন্ত কমিটির পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়ার পর আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। সরকারের এই সিদ্ধান্তের সাথে আমরা সব মন্ত্রীরাও একমত।”

পরিবহনের বর্ধিত ভাড়ার ব্যাপারে সেতুমন্ত্রী জানান, গত ১৫ মে থেকে যেটা শুরুর কথা ছিল আজ থেকে তা শুরু হচ্ছে। তিনি বলেন, “বিআরটিএকে আমি বলে দিয়েছি। আজকে দুই চারটা গাড়ি দেখব। নতুন পুনঃনির্ধারিত ভাড়া ঠিকমতো নিয়ন্ত্রণ চলছে কিনা সেটা আগামীকাল মহাখালী বাসস্ট্যান্ড থেকে আনুষ্ঠানিকভাবে দেখা হবে এবং এ ব্যাপারে অভিযানও অব্যাহত থাকবে।”

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com