বুধবার, ১৮ Jul ২০১৮, ০৫:১৯ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :
ফয়সাল হাবিব সানি’র ১০টি সেরা উক্তি কোটা সংস্কার আন্দোলনঃ জাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি, ক্লাস-পরীক্ষা বর্জন কুবি’র লোক প্রশাসন বিভাগে বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্রীনগরে রাইস মিলের ফিতায় পেচিয়ে নানা-নানী ও মায়ের সামনেই শিশুর মৃত্যু কাউখালীতে মহিলা পরিষদের মানববন্ধন জাবিতে ধর্ষণের হুমকির বিচার চেয়ে মানববন্ধন কোম্পানীগঞ্জে বিশেষ অভিযানে চাঁদাবাজদের হামলার শিকার ম্যাজিস্ট্রেট, আটক ৭ লাটিম মার্কায় ওয়ার্ডবাসীর সমর্থন প্রত্যাশা করছি : কয়েস লোদী অস্ত্র ও ইয়াবাসহ কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আটক সামিরক হেলিকপ্টার বিধ্বস্তে দ. কোরিয়ায় নিহত ৫


সরকারি চাকরিতে কোটা থাকবে না : প্রধানমন্ত্রী

সরকারি চাকরিতে কোটা থাকবে না : প্রধানমন্ত্রী

Saifur rahman and SM Jakir Hossen



সরকারি চাকরিতে নিয়োগে কোনো কোটা থাকবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পরিবর্তে মেধার ভিত্তিতে শতভাগ নিয়োগ হবে। বুধবার সকাল সাড়ে ৯টায় গণভবনে প্রধানমন্ত্রী এ কথা বলেন বলে জানিয়েছেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করেন। সেখানে ছাত্রলীগের সভাপতি জানান, আজ সকাল ১০টার দিকে তারা প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন এবং প্রধানমন্ত্রীর কাছে তারা কোটা সংস্কার আন্দোলনের সার্বিক পরিস্থিতি তুলে ধরেন। এর পরপরেই প্রধানমন্ত্রী এমন সিদ্ধান্তের কথা তাদের জানান। ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, এ বিষয়ে আজ বিকেলে সংসদে প্রশ্নোত্তর পর্বে প্রধানমন্ত্রী বিস্তারিত জানাবেন। এই পরিস্থিতিতে আন্দোলন চালিয়ে যাওয়ার কোন যৌক্তিকতা নেই বলে তিনি জানান।তিনি বলেন “আমাদের দাবি নিয়ে, ছাত্রদের দাবি নিয়ে আমরা কথা বলেছি প্রধানমন্ত্রীর সাথে। সেই দাবি মেনে নিয়ে তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন কোটা ব্যবস্থা সরকারি চাকরিতে থাকবে না”। ছাত্রলীগের এই নেতা আরো বলেন “এর আগে তিনি একটা টাইমলাইন দিয়েছিলেন, এখন স্পষ্টভাবে বলেছেন যে এরপরে আর কোন আন্দোলন থাকার যৌক্তিকতা আমরা দেখি না”। এদিকে আজ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদে বক্তব্য দেয়ার কথা রয়েছে।এর আগে আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন প্রধানমন্ত্রী আজ বুধবার কোটা সংস্কারের বিষয়ে কথা বলতে পারেন। এদিকে কোটা সংস্কারের আন্দোলনের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্দোলন করছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় থেকে বিক্ষোভের খবর পাওয়া যাচ্ছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com