রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৫ অপরাহ্ন

English Version
হঠাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে এরশাদের বৈঠক

হঠাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে এরশাদের বৈঠক



পূর্ব নির্ধারিত শিডিউল ছাড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে হঠাৎ দেখা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। রবিবার সংসদ অধিবেশনে মাগরিবের নামাজের বিরতির সময় প্রধানমন্ত্রীর সংসদের কার্যালয়ে হঠাৎ এই একান্ত বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় তারা ২০ মিনিট কথা বলেন বলে সংসদ কার্যালয়ের একটি সূত্র জানায়।

তবে কি বিষয় কথা হয়েছে তা জানা যায়নি। দেশে যখন সিটি নির্বাচন ও সংসদ নিবার্চন নিয়ে রাজনীতির মাঠে চলছে নানা হিসেব নিকেশ। ঠিক সেই সময় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে এইচ এম এরশাদের এই বৈঠক নানা গুঞ্জন ছড়াচ্ছে রাজনৈতিক অঙ্গনে। কেউ মনে করছেন পদত্যাগের বিষয়ে কথা বলতে পারেন। আবার কেউ বলছেন নির্বাচন। নাম প্রকাশ না করার শর্তে সংসদের এক কর্মকতা বলেন, মাগরিবের নামাজের বিরতিতে সাধারনত মাননীয় প্রধানমন্ত্রী তার কার্যালয়ে বসেন। আজও প্রতিদিনের মত তিনি কার্যালয়েই ছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ তার একান্ত সচিব মনজুরুল ইসলামসহ প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশ করেন। ছয়টা ৫০ মিনিটের সময় তারা বেরিয়ে আসেন।

পার্টি চেয়ারম্যানের ঘনিষ্ঠ সূত্র জানায়, সামনে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন। এছাড়া জাতীয় সংসদ নির্বাচনের দিনক্ষণও ঘনিয়ে আসছে। এসব নিয়ে আলোচনা হতে পারে। এছাড়া মন্ত্রিসভা থেকে জাতীয় পার্টির এমপিদের পদত্যাগের বিষয়ও থাকতে পারে।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com