সোমবার, ২৮ মে ২০১৮, ০৩:১২ পূর্বাহ্ন



খেয়াল রাখতে হবে ব্যবসা যেন ভেজালমুক্ত হয় : রওশন এরশাদ

খেয়াল রাখতে হবে ব্যবসা যেন ভেজালমুক্ত হয় : রওশন এরশাদ



যুব সমাজকে উদ্দেশ্য করে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, ‘তোমরা যারা ব্যবসা করেছো খেয়াল রাখতে হবে ব্যবসা যেন ভেজালমুক্ত হয়। জনগণকে ঠকিয়ে তোমরা ব্যবসা করো না। দেশ অসাধু ব্যবসায়ীতে ভরে গেছে। তোমরা অসাধু ব্যবসায়ী হইয়ো না।’ সোমবার (২ মে) বিকেলে রাজধানীর কাওরান বাজারস্থ টিসিবি ভবন মিলনায়তনে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তরের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। কিন্তু তিনি অনুষ্ঠানে না আসায় অনুষ্ঠানের বিশেষ অতিথি রওশন এরশাদ প্রধান অতিথির আসন গ্রহণ করেন। তবে সংসদ অধিবেশন থাকায় তিনি আগেই বক্তব্যে দিয়ে চলে যান। রওশন এরশাদ বলেন, ‘যুব সমাজই জাতির ভবিষ্যত। এই যুব সমাজকে কাজে লাগাতে হবে। যুবসমাজকে দক্ষ জনশক্তি এবং দেশের উন্নয়নে যথাযথ ভূমিকা রাখতে হবে। যুব সমাজ যাতে ধ্বংসের দিকে না যায় সে জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।’

জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলুল হক ফজলু’র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পার্টির এস এম ফয়সাল চিশতী, রেজাউল ইসলাম ভূইয়া ও বেলাল হোসেন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com