,

সালমানের খুনীদের বিচার না হলে অাত্মহত্যা করবো (ভিডিও)

বাংলা চলচ্চিত্রের এক ধুমকেতুর নাম সালমান শাহ। যিনি হুট করে এসে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে মাত্র চার বছরের মাথায় চলে গিয়েছিলেন। অকাল প্রয়াত এই জনপ্রিয় নায়কের মৃত্যু নিয়ে রহস্যের জাল এখনো ছিঁড়লো না। আত্মহত্যা করেছিলেন নাকি খুন হয়েছিলেন চিত্রনায়ক সালমান শাহ? এ প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন সালমান ভক্তরা।

সম্প্রতি সালমান শাহ’র এক তরুণী ভক্ত আকুতি করে বিচার দাবি করলেন। বললেন অনেক কথাই। সালমান শাহ কে যে আসলে হত্যা করা হয়েছে তা রুবির কথায় প্রমাণ হয়েছে। এই হত্যার বিচার চাই। শুধু আমি না দেশের কোটি কোটি মানুষ এই হত্যার বিচার চায়। যদি এই হত্যার বিচার না হয় তা হলে আমি আত্যহত্যা করবো। যেমন করে ১৯৯৬ সালে সালমান শাহের মৃত্যুর জন্য অনেক মানুষ আত্মহত্যা করেছিলো।

মাননীয় প্রধানমন্ত্রী আমি এবং দেশের কোটি কোটি মানুষ এই হত্যার বিচার চাইছি আপনার কাছে। আমার মৃত্যুর জন্য সম্পূর্ণ দায়ী থাকবেন আপনি (প্রধানমন্ত্রী)। সালমান শাহ ভক্ত আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ১৯৭৫ সালে আপনি আপনার পুরো পরিবারকে হারিয়েছিলেন তেমনি মা নীলা চৌধুরীও তার আদরের ছেলে সালমান শাহকে হারিয়েছেন। একটু দয়া করুন।

সালমান শাহ’র এই তরুণী ভক্ত লাইভে কথা বলার এক পর্যায়ে কান্না বিজড়িত কণ্ঠে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২১ বছর বছর পরেও সালমান শাহকে হেয় প্রতিপন্ন করে অনেক কথা বলা হচ্ছে। কেনো কি করে তারা এই সব বলে? কেনো সামিরার মতো একজন খারাপ মহিলার বিচার হচ্ছে না? আপনার কাছে সঠিক বিচার চাই। সালমান ভক্ত আরো বলেন, আমি অনেক নার্ভাস ফিল করছি। আমি আত্মহত্যার কথা শুধু মুখেই বলছি না আমি সত্যি সত্যিই আত্মহত্যা করবো।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com