,

দুবাই প্রবাসী সুনামগঞ্জ সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সুনামগঞ্জ সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শারজাহের একটি অভিজাত হোটেলে সম্মেলনের আয়োজন করা হয়। সমিতির আহবায়ক শফিকুল হকের সভাপতিত্বে এবং জয়নুল হক লিটনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্ময়ন পরিষদের সভাপতি এম এ করিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী শামসুল হক। সম্মেলনের প্রথম দিকে জাতীয় সংগীত পরিবেশন করে স্বাধীনতা সংগ্রামে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রবাসী সুনামগঞ্জ সমিতির প্রধান সমন্বয়কারী হাজী শফিকুল হক সম্মেলনের শুভ উদ্ভোধন ঘোষণা করেন। উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের উপদেষ্টা আশিক মিয়া, লন্ডন থেকে আগত সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন ইউকে এর প্রতিনিধি রুহুল আমিন, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সিনিয়র সহ সভাপতি একে আজাদ লালন, হাবিবুর রহমান চুন্নু, কুলাউড়া সমিতির সভাপতি আহমদ আলী, সুনামগঞ্জের সন্তান বীর মুক্তিযোদ্ধা মাষ্টার জহুর আলী সহ অনেকেই।

বক্তব্য রাখেন কমিউনিটি নেতা প্রকৌশলী মনোয়ার হোসেন, বাংলাদেশ বিজনেস কাউঞ্চিল দুবাইয়ের সিনিয়র সহ সভাপতি আইয়ূব আলী বাবুল, প্রবাসী মিরসরাই সমিতির সভাপতি মোজাফর উল্লাহ, কমিউনিটি নেতা শরাফত আলী, বচন মিয়া তালুকদার, গোলাম রব্বানী, শাহজাহান মিয়াজী প্রমুখ। বক্তারা বলেন, সুনামগঞ্জ হাওরাঞ্চলের শহর। সুনামগঞ্জ বোরে ধানে ভরপুর। কিন্তু এবছর বন্যায় বাংলাদেশে সবচেয়ে ক্ষতিগস্ত হয়েছে সুনামগঞ্জ জেলা। তাই বন্যার্তদের পাশে দাঁড়াতে আহবান করা হলে উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দ আর্থিক তহবিলে অনুদান প্রদান করেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com