রবিবার, ২৪ Jun ২০১৮, ০৫:১৯ পূর্বাহ্ন



১৩৩ ইউপি-পৌরসভায় ভোট চলছে

১৩৩ ইউপি-পৌরসভায় ভোট চলছে



দেশের বিভিন্ন স্থানে ইউনিয়ন পরিষদ (ইউপি) সাধারণ, বিভিন্ন পদে উপনির্বাচন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন, পৌরসভা সাধারণ ও বিভিন্ন পদে উপনির্বাচন এবং খুলনা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের ১টি করে সাধারণ ওয়ার্ডের নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

এসব নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, দেশের বিভিন্ন স্থানে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ৪৭টি ও বিভিন্ন পদে উপ নির্বাচন/স্থগিত নির্বাচন ৭২টি, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ১টি, পৌরসভা সাধারণ নির্বাচন ৪টি ও বিভিন্ন পদে উপনির্বাচন/স্থগিত নির্বাচন ৭টি এবং খুলনা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাধারণ ওয়ার্ডের ১টি করে নির্বাচনসহ সর্বমোট ১৩৩টি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনী এলাকার ভোটাররা যাতে নির্বিঘ্নে ও আনন্দমুখর পরিবেশে ভোট প্রদান করতে পারেন সেজন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছে কমিশন। সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, টাঙ্গাইল জেলার ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শুরুর আগে রাতে ব্যালট পেপার ছিনতাইকালে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার দিবাগত রাত ৩টা দিকে গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই কেন্দ্রের নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর





© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com