,

ঢাকা – ৫ প্রবীণদের সাথে পাল্লা দিয়ে লড়ছেন অপেক্ষাকৃত তরুণরা

নুর এ আলম ছিদ্দিকীঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইছে ঢাকার – ৫ ( ডেমরা – যাত্রাবাড়ী )সংসদীয় আসনে এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন।মনোনয়ন পেতে অনেকেই তৃণমূলের পাশাপাশি কেন্দ্রেও তৎপরতা বাড়িয়েছেন। তবে এ জেলায় শিল্পপতি ও ব্যবসায়ী প্রার্থীর ছড়াছড়ি। বয়সে প্রবীণদের সঙ্গে পাল্লা দিয়ে মাঠে নেমেছেন অপেক্ষাকৃত তরুণ প্রার্থীও।

বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তারা নিজেদের প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিচ্ছেন। অনেকেই গণমাধ্যম কর্মীদেরও দৃষ্টি আকর্ষণেরও চেষ্টা করছেন। অনেকটা নীরবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন বিএনপির প্রার্থীরা। কার্যত, ঢাকা – ৫ আসনে বিএনপিতে রয়েছেন বেশ কয়েকজন হেভিওয়েট প্রার্থী। তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন কিছু নতুন মুখও।

যারা মাঠে ব্যাপক দৌড়-ঝাপ করছেন তারা হচ্ছেন, ঢাকা মহানগর বিএনপির সহ – সাধারণ সম্পাদক আলহাজ্ব আকবর হোসেন ভুইয়া নান্টু, সহ – সভাপতি নবী উল্লাহ নবী ও বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ আলহাজ্ব সালাউদ্দিন আহমেদ। হাইকমান্ডের যোগাযোগের পাশাপাশি নির্বাচনী এলাকার জনবহুল স্থলে গণসংযোগ চালাচ্ছে। নেতাকর্মীদের নিয়ে কর্মীসভা, ই্ফতার মাহফিল, আলোচনাসভা, নেতাকর্মী সহ সকল জনসাধারণের মাঝে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার ছবি সম্বলিত ভিশন-২০৩০ একটি বই বিতরণ করছেন। বিএনপির দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটার বিশেষ করে যুবক ভোটাররা প্রার্থী বাছাইয়ে নতুন মুখ ও তরুণ নেতাদের বেশি পছন্দ করছেন। প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন সর্বাধিক সংখ্যক সদস্য নবায়ন ও সংগ্রহের লক্ষ্যে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com