নারী উদ্যোক্তাদের মিলনমেলা ১৯ জানুয়ারি

আগামী ১৯ জানুয়ারি শুক্রবার তামি’স ফ্যাশন বিডি এবং এফ এন্ড সি’র উদ্যোগে নারী উদ্যোক্তাদের এক মিলনমেলার আয়োজন করা হয়েছে। রাজধানির ধানমণ্ডিতে হ্যাংআউট রেস্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নেবেন শতাধিক নারী উদ্যোক্তা। ই-কমার্স এবং এফ-কমার্স ভিত্তিক বিভিন্ন নারী উদ্যোক্তাদের একত্রিত করে এক সাথে কাজ করার লক্ষ্য নিয়ে আয়োজন করা হচ্ছে এ মিলনমেলা।

অনুষ্ঠানের অন্যতম আয়োজক ফেসবুক ভিত্তিক গ্রুপ তামি’স ফ্যাশন বিডি’র অ্যাডমিন তাহমিনা আক্তার এ আয়োজন সম্পর্কে বলেন, “নারীদের মধ্যে যারা পড়াশুনা এবং সংসারের পাশাপাশি উদ্যোক্তা হিসেবে নিজেদেরকে সমাজে প্রতিষ্ঠিত করতে চান তাদের জন্য আমাদের এই প্রচেষ্টা। আমরা মনে করি আমাদের নারীদের এমনিতেই সবকিছুতে অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। আমরা এক সাথে কাজ করলে একে অপরের জন্য সমাধান হতে পারব”।

অনুষ্ঠানের আরেক আয়োজক এফ এন্ড সি গ্রুপের অ্যাডমিন ইসরাত জাহান ইটিভি অনলাইনকে বলেন, “ফেসবুক এবং অন্যান্য সামাজিক মাধ্যমগুলোতে বিভিন্ন গ্রুপের মাধ্যমে নারীরা এখন খুবই ভাল ব্যবসা করছে। পাশাপাশি নতুনদের জন্য এ পথ চলা আরও সহজ করতেই আমরা এ মিলনমেলার আয়োজন করছি”। আয়োজকদের পাশাপাশি এ মিলনমেলার পৃষ্ঠপোষকতায় আছে এহনাস ডট কমসহ প্রায় ৩০টি প্রতিষ্ঠান এবং নারী উদ্যোক্তা। উল্লেখ্য, সকাল ১১টায় শুরু হয়ে এ অনুষ্ঠান চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com