,

হুয়াই বাংলাদেশে উন্মুক্ত করল সেরা এন্ট্রি লেভেল স্মার্টফোন

হুয়াই Y6  -চলার পথে কাজের উপযোগী
হুয়াই, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশে এর সেরা এন্ট্রি লেভেল ফোন হুয়াই ণ৬ এর উদ্বোধন করেছে। আকর্ষণীয়, চমৎকার ও উন্নত প্রযুক্তি সমন্বিত স্মার্টফোনটির আকর্ষণীয় ক্যামেরা অভিজ্ঞতা ও নানাবিধ ফাংশন পৃথিবীকে গ্রাহকের নখদর্পনে নিয়ে আসবে। বাংলাদেশের প্রেক্ষাপটে সুলভ মূল্যের হুয়াই ণ৬  কে সহজেই ব্যবহার উপযোগী করে ডিজাইন করা হয়েছে, তবে ফাংশনালিটির ক্ষেত্রে কোন ছাড় দেয়া হয়নি।

Nobobarta1713বর্তমান বাজারে প্রতিযোগী যে কোন ফোনের তুলনায় হুয়াই Y6 এ আছে দ্রুতগতির প্রসেসর। এছাড়াও ফোনটিতে গর্ব করার মত কিছু ফিচার আছে, যা নিচে দেওয়া হল:

  •  হুয়াই ণ৬ এ রয়েছে ২জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল মেমোরি। এতে আরো আছে ১.১ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর যা শ্রেণীভুক্ত অন্যান্য ফোনের তুলনায়  দ্রুতগতিসম্পন্ন। প্রসেসরটির দ্রুতগতি গ্রাহককে খুব তাড়াতাড়ি তাদের কাজ করতে সাহায্য করবে।
  • এর ৭২% স্ক্রিন-বডি রেশিও সমৃদ্ধ আকর্ষণীয় ও পাতলা  ডিজাইনটি সহজেই একহাতে ব্যবহার উপযোগী করে তৈরি করা হয়েছে। এর উচ্চমানের ৫ ইঞ্চির এইচডি আইপিএস এজলেস টাচস্ক্রিন ডিসপ্লে আপনাকে দিবে স্বচ্ছ ও আরামদায়ক দেখার অভিজ্ঞতা। এছাড়াও ফোনটির অভ্যন্তরীণ সাউন্ড চেম্বারটি অডিও ভলিউম ১.৫ গুণ বাড়িয়ে দেয় যার ফলে গ্রাহক পায় অসাধারণ শোনার অভিজ্ঞতা এবং কল মিস করার সম্ভাবনাও কমে যায়।
  • দীর্ঘস্থায়ী ব্যাটারি, চলার পথে কাজের জন্য উপযুক্ত। হুয়াই ণ৬  এমনভাবে তৈরি করা হয়েছে যাতে ব্যবহারকারীরা তাদের গুরুত্বপূর্ণ মেসেজ বা কল রিসিভ, ছবি বা ভিডিও তোলার সুযোগ থেকে বঞ্চিত না হন। ফোনটির ২২০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারিতে আছে ৩০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম, ১১ ঘন্টা টক টাইম এবং ৪ ঘন্টা চার্জিং টাইম। হুয়াই ণ৬  ব্যবহারকারীকে  ব্যাটারি দীর্ঘস্থায়ীত্ব ও চার্জ দেওয়া নিয়ে কোন চিন্তাই করতে হবে না এবং এক মুহূর্তের নোটিশেই ফোনটি নিয়ে যে কোন জায়গায় যেতে পারবেন।
  • ফোনটির এফ২.০ অ্যাপারচার ও ৫ পিকো মিটার আকৃতির পিক্সেল সেন্সর সমৃদ্ধ  ৮ এমপি রিয়ার ক্যামেরা ও ২ এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে জীবনের স্মরণীয় মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখা যাবে।
  • মসৃণ, দ্রুত ও গ্রাহক উপযোগী ফোনটিতে আছে সর্বশেষ অ্যান্ড্রয়েড ৫.১ ও ইএমইউআই ৩.১, যা গ্রাহককে সবসময় এক কদম এগিয়ে রাখবে। ললিপপ, অ্যান্ড্রয়েড এর সবচেয়ে নতুন  অপারেটিং সিস্টেম  ৫.১ প্রি লোডেড অবস্থায় ফোনটিতে পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড ৫.১ তুলনামূলক ভাবে অ্যান্ড্রয়েড ৪.০ থেকে আরো মসৃণ ও দ্রুতগতির ব্যবহার অভিজ্ঞতা দেয় যা আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ হুয়াই ণ৬  কে বাজারের সেরা এন্ট্রি লেভেল  ফোনে পরিণত করেছে।

হুয়াই Y6  সাশ্রয়ী মূল্যের একটি অসাধারণ ফোন, যা সহজ ও সুবিধাজনকভাবে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। এর নানাবিধ ফাংশনালিটি গ্রাহককে দিবে একটি দারুণ ব্যক্তিগত অভিজ্ঞতা, যা ফোনটিকে চলার পথে উপযুক্ত সঙ্গী করে তুলবে। হুয়াই Y6  এর মূল্য  ১২,৯৯০ টাকা। ফোনটি বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক এর হুয়াই শোরুম সহ দেশ জুড়ে বিস্তৃত হুয়াই ব্রান্ড ইমেজ শপ গুলোতে পাওয়া যাবে। এছাড়াও  এটি বাংলাদেশের ৬৪টি জেলা  শহরের শীর্ষস্থানীয় মোবাইল মার্কেট গুলোতেও পাওয়া যাবে।

হুয়াই প্রসঙ্গে:
হুয়াই’র পণ্য ও সেবা সুবিধা বিশে^র ১৭০টিরও বেশি দেশে পাওয়া যায়। বিশ্বের এক তৃতীয়াংশেরও বেশি জনসংখ্যার কাছে সেবা পৌছে দিচ্ছে হুয়াই । ২০১৩ সালে স§ার্টফোন শিপমেন্টে ইন্টারন্যাশনাল ডাটা কর্পোরেশনের তথ্য অনুযায়ী  হুয়াই সারাবিশে^ তৃতীয় স্থান অধিকার করে। হুয়াই যুক্তরাষ্ট্র, জার্মানী, সুইডেন, রাশিয়া, ভারত ও চীনসহ বিশ্বজুড়ে ১৬ টিরও বেশি আরএন্ডডি সেন্টার স্থাপন করেছে। মোবাইল ফোন, মোবাইল ব্রডব্যান্ড ডিভাইস, হোম ডিভাইস, ক্লাউডস ও কনজিউমার চিপসেটসসহ বিস্তৃত পরিসরে হুয়াইর তিনটি ব্যবসা গ্রুপ কাজ করে চলেছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি [আইসিটি] খাতে ২০ বছরেরও বেশি সময় জুড়ে ব্যাপক অভিজ্ঞতায় হুয়াইর রয়েছে বৈশ্বিক নেটওয়ার্ক, বিস্তৃত বিজনেস ও সহযোগীদের  পরিচালনার অভিজ্ঞতা। হুয়াই ডিভাইসের মধ্য দিয়ে হুয়াই কনজিউমার বিজনেস গ্রুপ গ্রাহকদের কাছে সর্বশেষ প্রযুক্তি উপহার দিতে দায়বদ্ধ। বিশ্বে যে যেখানেই অবস্থান করুক না কেন; সকলেরই হাতের নাগালে সর্বশেষ প্রযুক্তির সহজলভ্যতা পৌছে দেওয়ার ব্যাপারে হুয়াই প্রতিশ্রুতিবদ্ধ।
আরো তথ্যের জন্য অনলাইনে ভিজিট করুন www.huawei.com

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com