,

জেনে নিন আপনার স্মার্টফোনের জন্য সঠিক পাওয়ার ব্যাঙ্ক কোনটি

স্মার্টফোন থাকলে পাওয়ার ব্যাঙ্ক সঙ্গে রাখতেই হচ্ছে। যত দামীই স্মার্টফোন হোক না কেন, অধিক মাত্রায় নেট ব্যবহারের জন্য স্মার্টফোনে চার্জ বেশিক্ষণ থাকে না। রাস্তাঘাটে চার্জ শেষ হয়ে গেলেই দরকার পড়ে যায় মোবাইল চার্জের আর তখনি মনে দোলা দেয় পাওয়ার ব্যাঙ্কের কথা। তবে পাওয়ার ব্যাঙ্ক ঠিকঠাক মত কিনতে না পারলে, সুবিধার চেয়ে ঝুক্কি কিংবা অসুবিধাই বেশি হওয়ার সম্ভবনা থাকে। জেনে নিন কীভাবে কিনবেন আপনার স্মার্টফোনের জন্য সঠিক পাওয়ার ব্যাঙ্ক?

ব্যাটারি ক্যাপাসিটি- পাওয়ার ব্যাঙ্ক কেনার সময় সবার আগে লক্ষ্য রাখতে হবে তার ব্যাটারি ক্যাপাসিটি (mAh)। সবসময় ফোনের থেকে বেশি mAh পাওয়ার ব্যাঙ্ক কেনা উচিত।

পোর্টাবিলিটি ও ডুরাবিলিটি- সাধারণত রাস্তাঘাটে ও জরুরি পরিস্থিতিতে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করা হয়। তাই পাওয়ার ব্যাঙ্ক কেনার সময় খেয়াল রাখা উচিত সেটি যেন স্লিক হয় ও আঘাত সহ্য করতে পারে।

ব্র্যান্ডেড পাওয়ার ব্যাঙ্ক- খরচ বাঁচাতে কম দামী পাওয়ার ব্যাঙ্ক নয়। স্মার্টফোন ভালো রাখতে সবসময় ব্র্যান্ডেড পাওয়ার ব্যাঙ্কই কেনা উচিত।

অনলাইনে নয়- যে কোনও ইলেকট্রনিক গ্যাজেটস-এর মতই পাওয়ার ব্যাঙ্কও অনলাইনে না কেনাই ভালো। হাতেকলমে পরীক্ষা করে কিনে নেওয়াই ভালো।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com