,

মারুফ নিখোঁজ : সিসিটিভির ফুটেজ নিয়ে গেছে ডিবি

ভিয়েতনামে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান সোমবার বিকেল থেকে নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মারুফের বিদেশ ফেরত মেয়ে সামিহা ধানমন্ডি থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ডিএমপির ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) আব্দুল্লাহিল কাফি এ বিষয়ে জানান, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে মেয়েকে রিসিভ করতে বিমানবন্দরের উদ্দেশে ধানমন্ডির বাসা থেকে বের হন মারুফ।

এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি বিমানবন্দরে যাননি বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। তার ব্যবহৃত গাড়িটি খিলক্ষেত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এসি আরও বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা কাজ শুরু করেছি। তাকে খুঁজে পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে। পুলিশ জানিয়েছে, মারুফ জামানের সর্বশেষ কল লোকেশন দক্ষিণ খানের সালনায় পাওয়া গেছে।

তার নিখোঁজ হওয়ার ঘটনা তদন্তে পুলিশের গোয়েন্দা সংস্থা ডিবি তার বাসা থেকে সিসিটিভির ফুটেজ নিয়ে গেছে। মারুফ জামানের ছোট ভাই রিফাত জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিনজন ক্যাপপরা লোক বাসায় এসে ল্যাপটপ, স্মার্টফোন এবং ক্যামেরা নিয়ে যায়। পিসিতে থাকা সিসিটিভির ফুটেজ তারা নিয়ে গেছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com