,

প্রধামন্ত্রনীকে গণসংবর্ধনা দিয়েছে বাংলাদেশ পৌরসভা সাভিস এসোসিয়েশন

আজ সকাল ১০.০০ ঘটিকার সময় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আব্দুল আলীম মোল্লার নেতৃত্বে খিলক্ষেত হোটেল মেরিডিয়ানের বিপরীতে মেইন সড়কে বিশ্ব শান্তির অগ্রদ্রুত ও গনতন্ত্রের মানষ কন্যা, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অন্যান্যদের পাশাপাশি দেশের ৩২৭ টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে গণ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল আলীম মোল্লা,সভাপতি,বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, ইঞ্জিনিয়ার মোজাহিদুল ইসলাম তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র কেন্দ্রীয় নির্বাহী কমিটি এবং সাধারণ সম্পাদক , ঢাকা বিভাগ,রেজাউল করিম মোল্লা, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, বিল্লাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক,কেন্দ্রীয় নির্বাহী কমিটি, তোফায়েল আহাম্মদ,কোষাধক্ষ্য, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, এছহাক, সাধারণ সম্পাদক, ময়মনসিংহ বিভাগ, মানিক,ঢাকা বিভাগীয় জনসং যোগ বিষয়ক সম্পাদক , মতিন,সভাপতি, নারায়ণগঞ্জ জেলা, জাবেদ, সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা প্রমুখ । প্রায় হাজার খানিক পৌর কর্মী উপস্থিত ছিলেন এ সংবর্ধনায় ।

এ সময় আব্দুল আলীম মোল্লা তার বক্তব্যে বলেন মাননীয় প্রধান মন্ত্রী দেশের সফলতার জন্য কাজ করেন। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত একমাত্র প্রধান মন্ত্রীর জন্যই এটা সম্ভব হয়েছে ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com