,

জঙ্গী দমনে বিশেষ অভিযান : এখন পর্যন্ত ৫ হাজার আটক

জঙ্গিবরোধী সাঁড়াশি অভিযানে এ পর্যন্ত সারা দেশে পাঁচ হাজার ৩২৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়েছে ৮৫ জনকে।  শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত সারা দেশে দুই হাজার ১৩২ জনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।এর মধ্যে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়েছে ৪৮ জনকে। পুলিশ সদর দপ্তরের তথ্য কর্মকর্তা এ কে এম কামরুল আহছান এ তথ্য জানিয়েছেন।
 
এর আগে গত শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সাঁড়াশি অভিযানে সারা দেশে গ্রেফতার করা হয়েছে ৩ হাজার ১৯২ জনকে। তাদের মধ্যে জঙ্গি সন্দেহে গ্রেফতার হয়েছে ৩৭ জন। গত শুক্রবার থেকে সারা দেশে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। আজ অভিযানের তৃতীয় দিন চলছে। দ্বিতীয় দিনে গ্রেফতারকৃত জঙ্গিবাদে অন্যদের মধ্যে এক হাজার ৪৯৬ জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। আর নিয়মিত মামলার আসামি ৫৮৮ জন।
 
প্রথম দিনে জঙ্গি সন্দেহে গ্রেফতার ৩৭ জনের মধ্যে ২৭ জন জেএমবি, জাগ্রত মুসলিম জনতা বাংলাদেশের ৭ জন রয়েছেন। বাকি তিনজনের পরিচয় সম্পর্কে জানায়নি পুলিশ সদর দপ্তর। ওই দিন গ্রেফতার হওয়া আসামিদের মধ্যে গ্রেফতারি পরোয়ানায় ১ হাজার ৮৬১ জন, নিয়মিত মামলায় ৯১৭ জন, অবৈধ অস্ত্র উদ্ধার মামলায় ১৯ জন ও মাদক উদ্ধার মামলায় ৩৫৮ জন রয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com