,

২ দিনের মধ্যে বেকার নার্সদের সঙ্গে বসার আশ্বাস স্বাস্থ্যমন্ত্রীর

শেষে আগামী দুই দিনের মধ্যেই আন্দোলনরত নার্সদের সঙ্গে আলোচনার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার বিকেলে প্রেস ক্লাবে এক অনুষ্ঠান শেষে যাওয়ার পথে তিনি এ আশ্বাস দেন। বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি রিনা আক্তার স্বাস্থ্যমন্ত্রীর কাছে এ আশ্বাস পাওয়ার কথা জানান। যেভাবে আলোচনার আশ্বাস দিলেন স্বাস্থ্যমন্ত্রী :

মুবিজ নগর দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে আয়োজিত এক আলোচনা সভায় জাতীয় প্রেস ক্লাবে আসেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম। এদিকে, আন্দোলনের অংশ হিসেবে গত ১৯ দিন ধরে প্রেস ক্লাবের সামনে অবস্থান করছিলের নার্সরা। প্রেস ক্লাবে স্বাস্থ্যমন্ত্রীর আসার খবর পেয়ে তার (মন্ত্রীর) সঙ্গে কথা বলার জন্য চেষ্টা চালায় আন্দোলনে নেতৃত্বদানকারীরা। এসময় বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি রিনা আক্তারের নেতৃত্বে চার সদস্যের একটি দল প্রেস ক্লাবের নিচে অপেক্ষায় থাকেন, কখন নামবেন মন্ত্রী। অপর দিকে, দুটি দল প্রেস ক্লাবের দুই গেটে অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকে।

এ সময় প্রেস ক্লাবের দ্বিতীয় তলা থেকে নামার পথে প্রতিনিধি দল স্বাস্থ্যমন্ত্রীকে ঘিরে ধরে বলতে থাকেন ‘আমরা পূর্বের ন্যায় জ্যেষ্ঠতার ভিত্তিতে নিয়োগের দাবিতে প্রেস ক্লাবের সামনে ১৯ দিন ধরে অবস্থান করছি। আমরা খুবই মানবেতরভাবে এখানে দিন কাটাচ্ছি এবং আপনার সাক্ষাতের আশা করছিলাম। আমরা আশা করছি, আপনি আমাদের কথাগুলো একটু শুনবেন।’

জবাবে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আশ্বাস দিয়ে বলেন, ‘আগামী দুই দিনের মধ্যে আন্দোলনরত বেকার নার্সদের সঙ্গে আলোচনায় বসা হবে।’

তবে এর আগে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েও তাকে না পেয়ে ফিরে এসেছিলো বেকার নার্সরা। এবং তখন থেকেই তারা প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করে আসছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com