,

বিশ্ব একাদশকে গুড়িয়ে দিল পাকিস্তান

প্রথম ম্যাচটা জিতেছে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচ জিতেছে বিশ্ব একাদশ। অঘোষিত ফাইনালে বিশ্ব একাদশের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হয়। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটা তাই সিরিজ নির্ধারণী ছিলো। শেষ ম্যাচে তামিমদের হারিয়ে ২-১ এ সিরিজ  জিতে নেয় পাকিস্তান।

১৮৪ রানের টার্গেটে খেলতে নেম ৮ উইকেট ১৫০ রানে গুটিয়ে যায় বিশ্ব একাদশের ইনিংস। বিশ্ব একাদশের পক্ষে পেরেরা ৩২, মিলার ৩১ রান করেন । এ ছাড়া আর কেউ তেমন সুবিধা করতে পারেননি। ১৫ রানে তামিমের উইকেট দিয়ে শুরু হয় বিশ্ব একাদশের উইকেট পতন।  এর পর একে একে আমলা, দুপ্লেসিস, জর্জ বেইলি ফিরে যান। তামিম আজ মাত্র ১৪ রান করে আউট হন।

বিশ্ব একাদশ ৬৭ রানে ৫ উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে। এর পর মিলার এবং সামি চেষ্টা করে শেষ পর্যন্ত টার্গেট ছুঁতে পারেনি। ফলাফল ৩৩ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। পাকিস্তানের পক্ষে  হাসান আলি ২ উইকেট, উসমান খান, ইমাদ ওয়াসিম এবং রইস ১ টি করে উইকেট নেন।

এর আগে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৩ রান করেছে পাকিস্তান। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৮৯ রান করেছেন আহমেদ শেহজাদ। তার ৫৫ বলের ইনিংসে ছিল ৮টি চার ও ৩টি ছক্কার মার। এ ছাড়া বাবর আজম ৩১ বলে ৪৮ ও ফখর জামান ২৫ বলে করেন ২৭ রান। ৭ বলে ২ ছক্কায় ১৭ রানে অপরাজিত ছিলেন শোয়েব মালিক। বিশ্ব একাদশের থিসারা পেরেরা ৩৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com