,

‘রাজকন্যার’ জন্মদিলেন সেরেনা

বিশ্বের সাবেক এক নাম্বার টেনিস তারকা সেরেনা উইলিয়ামস জন্মদিয়েছের এক কন্যাসন্তানের। গতকাল শুক্রবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি হাসপাতালে এ মার্কিন টেনিস তারকার কোলজুড়ে এসে রাজকন্যা। সেরেনা ও অ্যালেক্সিস ওহানিয়ান দম্পতির এটি প্রথম সন্তান। এরআগে বুধবার সন্তান জন্মদানের জন্য ফ্লোরিডার সেন্ট মেরি’স মেডিকেল সেন্টারে ভর্তি হন সেরেনা।  গত জানুয়ারিতে অস্ট্রেলীয় ওপেন জেতার পর আর টেনিস কোর্টে নামেননি ২৩ বারের গ্র্যান্ডস্লাম বিজয়ী ৩৫ বছরের সেরেনা।

এদিকে, কন্যা সন্তান জন্ম দেওয়ায় মার্কিন এ টেনিস তারকাকে অভিনন্দন জানিয়েছেন বিশ্বের বিভিন্ন ক্রীড়া তারকাসহ অন্যান্য তারকারা। বোনের মা হওয়ার খবরে আনন্দে আত্মহারা আরেক বোন ভেনাস উইলিয়ামস। মার্কিন ওপেনের জন্য প্রস্তুত হতে থাকা ভেনাস বলেছেন, আমি কত খুশি, ভাষায় তা প্রকাশ করা সম্ভব নয়।

সদ্য মা হওয়া সেরেনাকে অভিনন্দন জানিয়েছেন আরেক টেনিস কিংবদন্তি রাফায়েল নাদাল। সেরেনার মেয়ের মধ্যে আগামী দিনের বিশ্বসেরা টেনিস তারকাকে দেখতে পাচ্ছেন অনেকে। মজা করে বর্তমান ৩ নম্বর র্যাং কিংধারী টেনিস তারকা গারবিন মুগুরেজা বলেছেন, সেরেনার মেয়ে নিশ্চয়ই টেনিস খেলবে না! গত এপ্রিলের মাঝামাঝি সেরেনা মা হতে যাচ্ছেন, এমন খবর প্রকাশিত হয়। গত বছরের ডিসেম্বরে রেডিটের সহপ্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বাগদান হয় মার্কিন টেনিস কিংবদন্তির।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com