,

আবারও নগ্ন হলেন সেরেনা

নিজের সন্তানকে দেখতে অধীর অপেক্ষায় রয়েছেন যুক্তরাষ্ট্রের টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। এ নিয়ে তার উচ্ছ্বাসের শেষ নেই। তবে সন্তানকে পৃথিবীতে আনার আগেই নতুন এক বিতর্কের জন্ম দিয়েছেন সেরেনা উইলিয়ামস। ফের নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন সেরেনা।

ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের কভার ফটোর জন্য নগ্ন হয়েছেন টেনিস কোর্টের রাণী। অন্তঃসত্ত্বা সেরেনার ছবি দিয়ে আগস্ট সংখ্যার প্রচ্ছদ করেছে ভ্যানিটি ফেয়ার। বিবিসি এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

<

p data-xp=”0″>অস্ট্রেলিয়া ওপেন চলাকালীন সময়ে এপ্রিলে সেরেনা উইলিয়ামস নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান। চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেনসহ মোট ২৩টি গ্র্যান্ড স্লাম জেতা সেরেনা উইলিয়ামস একটি শিরোপা জয়ের অপেক্ষায় আছেন। তবে এ বছর তাকে আর কোর্টে দেখা যাবে না। অনাগত সন্তানকে নিয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন।

ভ্যানিটি ফেয়ারে নিজের গর্ভধারণের মজার গল্প লিখেছেন সেরেনা। তিনি জানান, গর্ভধারণের প্রথম দুই মাস তিনি বুঝতেই পারেননি পৃথিবীতে নতুন কোনো অতিথি আসছেন। অস্ট্রেলিয়ান ওপেনকে সামনে রেখে নিজের স্বাভাবিক প্রস্তুতি নিচ্ছিলেন। এক পর্যায়ে অসুস্থবোধ করলে বন্ধু অ্যালেক্সিস ও হানিয়ানকে নিয়ে হাসপাতালে চেক আপ করেন সেরেনা। সেখানেই প্রথম জানতে পারেন, মা হতে যাচ্ছেন তিনি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com