শুক্রবার, ২০ Jul ২০১৮, ০৭:৫৯ অপরাহ্ন

English Version


বিপিএল টিকেটে নিয়ে তালবাহানা: দর্শক শূন্য বিপিএল খেলা

বিপিএল টিকেটে নিয়ে তালবাহানা: দর্শক শূন্য বিপিএল খেলা



শুরু হলো বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল। এই প্রথমবারের মতো সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বিপিএলের ৮টি ম্যাচ। যার জন্য সিলেটের ক্রিকেট প্রেমীদের যেনো কোনো অন্তঃ নেই। ঘরের মাঠে বসে প্রিয় ক্রিকেটারদের খেলা কার না ইচ্ছা জাগে। এ এক অন্যরকম অনুভূতি।

তবে শুরু থেকেই আয়োজকদের নিয়ে অনিয়ম আর অব্যবস্থাপনার অভিযোগ উঠেছিলো। যার বাস্তব প্রমাণ পাওয়া গেলো আজকের দর্শক গ্যালারী দেখে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের সিলেটের আসরের টিকেট পেতে অনেকেরই রক্তঝরেছিলো সিলেট জেলা স্টেডিয়ামে। কিন্তু টিকেট ফুরিয়ে গেলেও আজ মাঠের বেশিরভাগই দর্শকশূন্য।

আজকে সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত সিলেট সিক্সার্স আর ঢাকা ডায়নামাইটস ম্যাচ চলাকালীন সময়ে লক্ষ্য করা যায় যে, স্টেডিয়ামের বেশিরভাগ আসনই খালি পড়ে আছে। তবে কর্তৃপক্ষ বলছে আজকে সবকটি টিকেট বিক্রি হয়েছে।

উল্লেখ্য, বিপিএল অনিয়ম আর অব্যবস্থাপনার জের ধরে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা থেকে ৩নভেম্বর শুক্রবার বিপিএলকে বর্জনের ঘোষণা আসে।

জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী তার বক্তব্যে বিপিএলকে বর্জনের ঘোষণা দেন।

তার বক্তব্য ও বর্জনের ঘোষণার সমর্থন জানান জেলা ও মহানগর আওয়ামীলীগ-জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
অন্যদিকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী অনেকটা আক্ষেপের সূরেই জানান, নগরীতে এতো বড় আয়োজন কিন্তু আমাকে দাওয়াত করা হয় নি। এরকম অবমূল্যায়ন আসলেই মেনে নিতে কষ্ট হচ্ছে।

সিটি কর্পোরেশনের কাউন্সিল ও প্যানেল মেয়র(১) রেজাউল হাসান কয়েস লোদীও দুঃখ প্রকাশ করে বলেন, আমার ওয়ার্ডের পাশেই অনুষ্ঠিত হয়েছে বিপিএলের সিলেটের আসর। কিন্তু আমাকে দাওয়াতটা দেয়নি আয়োজকরা।

 

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com