শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৪ অপরাহ্ন

English Version
রাশিয়াকে ৩-০ গোলে হারিয়ে দিল ব্রাজিল

রাশিয়াকে ৩-০ গোলে হারিয়ে দিল ব্রাজিল

Brazil 3-0 russia



প্রীতি ম্যাচে ৩-০ গোলে রাশিয়াকে হারিয়ে দিল ব্রাজিল। নেইমার নেই, তাই কিছুটা হলেও চিন্তিত ছিলেন ব্রাজিল কোচ তিতে। কিন্তু তার শিষ্য কৌতিনহো-পাওলিনহোরা মোটেও বুঝতে দেননি সতীর্থ নেইমারের অভাবটা। তাই তো স্বাগতিক রাশিয়ার মাঠ হওয়া সত্ত্বেও তিনটি তাজা গোল হজম করিয়েছেন তাদের।

শুক্রবার (২৩ মার্চ) বিশ্বকাপের প্রীতি ম্যাচটিতে নেমে প্রথামার্ধে কোন গোলের দেখা পায়নি ব্রাজিল। কিন্তু দ্বিতীয়ার্ধে নেমেই ম্যাজিক। ৫৫ মিনিটের মাথায় মিরান্ডার গোলে এগিয়ে যায় ব্রাজিল। এরপর ৬২ পেনাল্টি থেকে গোল আদায় করে নেন বার্সা তারকা কৌতিনহো। মিরান্ডা-কৌতিনহো গোল পেলেন। তবে কি পাওলিনহো বসে থাকার পাত্র? মোটেও না। তিনিও ঝোপ বুঝে কোপ মেরে ৬৬ মিনিটের মাথায় গোল আদায় করে নেন।

বিশ্বকাপের মূলপর্বের আগে এ নিয়ে আরও তিনটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এদিকে প্রীতি ম্যাচে শেষ ২৭টি ম্যাচের ২৫টিতেই জয়ী ব্রাজিল। আজকের প্রীতি ম্যাচটিতে উপেক্ষিত ছিলেন জুভেন্টাস ফুল-ব্যাক আলেক্স সান্দ্রো। জুভেন্টাস তারকা সুযোগ না পেলেও তিতের দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ- ভ্যালেন্সিয়া গোলরক্ষক নেতো, বেসিকতাস মিডফিল্ডার আন্দারসন তালিস্কা ও রিয়াল সোসিয়েদাদ ফরোয়ার্ড উইলিয়ান হোসে। প্রসঙ্গত, মস্কোর লুঝনিকিতে বাংলাদেশ সময় রাত ১০টায় অনুষ্ঠিত হয় ম্যাচটি। ইনজুরিতে থাকার কারণে আজকের ম্যাচটিতে অংশ নিতে পারেননি বার্সা তারকা নেইমার।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com