,

নাইজেরিয়ার বিপক্ষে মেসিবিহিন আর্জেন্টিনার অসহায় আত্মসমর্পণ

২০১৮ রাশিয়া বিশ্বকাপের এখনও প্রায় ৭ মাস সময় বাকি। তার আগেই নিজেদের প্রস্তুতি ও কন্ডিশন ক্যাম্প সেরে নিতে চাইছে অংশগ্রহনকারী দল গুলো। তারই অংশ হিসেবে একের পর এক প্রীতি ম্যাচ খেলছে আর্জেন্টিনা দল। ২০১৮ ফিফা বিশ্বকাপের আয়োজক দেশ রাশিয়াকে দুই দিন আগে ১-০ গোলে হারিয়েছিল মেসির আর্জেন্টিনা।

আজ হোর্হে সাম্পাওলির দলের প্রতিপক্ষ নাইজেরিয়া। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় নাইজেরিয়ার মুখোমুখি হয় মেসিবিহীন আর্জেন্টিনা। এই ম্যাচে মেসিকে বিশ্রাম দেওয়া হয়েছে। খেলাটি সরাসরি সম্প্রচার করছে বেইন স্পোর্টস নামে একটি টেলিভিশন ও তাদের ফেসবুক পেজে।

আজ শুরু থেকেই নাইজেরিয়াকে চাপে রাখে আর্জেন্টিনা। তারই ফল হিসাবে ম্যাচের ২৭ মিনিটে এভার বানেগার গোলে এগিয়ে যায় তারা। এরপর ৩৬ মিনিটে ২য় গোল করেন মানসিটি তারকা আগুয়েরো। এরপর দুদল পাল্টা-পাল্টি আক্রমন করলে ফাস্ট হাফের শেষ মুহূর্তে ৪৪ মিনিটে নাইজেরিয়া একটি গোল পরিশোধ করে। খেলার ফলাফল  দাড়ায়  আর্জেন্টিনা ২ নাইজেরিয়া ১। তবে এবারই শুরু থেকে দলে সুযোগ পেয়েছেন দিবালা।

বিরতির পর  মাত্র ২ মিনিটের মধ্যে ২ গোল খেয়ে বসে আর্জেন্টিনা। ৫২ মিনিটে ইয়বি এবং ৫৪ মিনিটে ইদওয় গোল ম্যাচে ২-৩ গোলে লিড নেয় নাইজেরিয়া।  ৪৪ থেকে ৫৪, ১০ মিনিটেই ৩ গোল হজম করে মেসিবিহিন আর্জেন্টিনা।

এরপর  মরিয়া হয়ে গোল পরিশোধ করতে গিয়ে উল্টো আরও এক গোল খেয়ে বসে মেসি সতীর্থরা। খেলার ৭৩ মিনিটে আবারো দলের হয়ে নিজের ২য় গোল ইয়বি। ফলে ৪-২ গোলে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। শেষ পর্যন্ত পরাজয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। মেসি থাকলে হয়তো ফলাফল অন্যরকম হতে পারতো। মেসি ছাড়া কি করবে এই দল? সেটাই এখন সমর্থকদের বড় প্রশ্ন?

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com