,

মেসিকে রিয়ালে চান কোচ জিদান

রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো নিজের ফর্ম ফিরে পেতে লড়ছেন। অন্যদিকে, আরেক তারকা ফুটবলার গ্যারেথ বেল ইনজুরিতে। সবমিলিয়ে বার্নাব্যুতে সময়টা ভাল যাচ্ছে না কোচ রিয়াল মাদ্রিদের। এমন অবস্থায় বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে রিয়ালে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করছেন সাবেক ফরাসী তারকা জিনেদিন জিদান।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালনের এক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। দাবি, মেসিকে যখনই হোক লা লিগায় রিয়াল মাদ্রিদের তাঁবুতে রোনালদোর সঙ্গে দেখতে চান জিদান। দলকে ধারাবাহিক ব্যর্থতা থেকে টেনে বের করে আনতে এবং রোনালদোর উপর চাপ কমানোর ভাবনা থেকেই জিদান রিয়ালে মেসিকে চেয়েছেন বলে দাবি সংবাদমাধ্যমটির।

গেল মৌসুমে সাফল্যের পাখায় উড়ে চলা রিয়াল এ বছর মুদ্রার ওপিঠ দেখছে। এখন পর্যন্ত বার্সার চেয়ে পিছিয়ে আছে আট পয়েন্টে।

মজার ব্যাপার হল, জিদানের মনের কথা এরই মধ্যে পৌঁছে গেছে বার্সেলোনার ড্রেসিংরুমে। যদিও এখন পর্যন্ত এ নিয়ে মেসি কিংবা তার ক্লাবের কেউ কোন মন্তব্য করেনি।

এদিকে, ফ্লেমিঙ্গো থেকে ১৬ বছর বয়সী ব্রাজিলিয়ান বিস্ময়বালক ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গে ৩৯ মিলিয়ন ইউরোতে চুক্তি করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনাও তাদের দলে চেয়েছিল ভিনিসিয়াসকে। কিন্তু সে নিজেই রিয়ালকে পছন্দ করেছে। কারণ সিআরসেভেনের সঙ্গে সামনের বছরগুলোতে সে আরও বেশি খেলার সুযোগ পাবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com