,

সানরাইজার্স হায়দরাবাদ থেকে ‘ভিআইপি ট্রিট’ পাচ্ছেন মুস্তাফিজুর রহমান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এ দারুণ পারফরম্যান্স করে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদ থেকে ‘ভিআইপি ট্রিট’ পাচ্ছেন বাংলাদেশের এ তারকা। মুস্তাফিজ ভারতে যাওয়ার আগে বলেছিলেন ভাষাগত সমস্যা হতে পারে আইপিএলে। লিগের শুরুতে সে সমস্যায়ও পড়তে হয়েছে তাকে। শুরুতে টিম মিটিংয়ে মুস্তাফিজ উপস্থিত থাকতেন না। পরবর্তীতে তাকে সহজ ভাষায় টিম মিটিংয়ের ফল বুঝিয়ে বলা হত। কিন্তু মুস্তাফিজের পারফরম্যান্সে টিম ম্যানেজম্যান্ট এতটাই মুগ্ধ যে তার জন্যে সার্বক্ষণিক বাংলাভাষী নিয়োগ করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় এক গণমাধ্যমকে সুজন বলেন, ‘মুস্তাফিজের যেন অসুবিধা না হয়, সে জন্য এক বাঙালি মুসলমান ছেলেকে নিয়োগ দিয়েছে হায়দরাবাদ।’

মুস্তাফিজকে প্রতিটি মুহুর্তে দলের সঙ্গে রাখতে এমনটা করা হয়েছে। তাকে নিয়ে পরিকল্পনা সাজাবে অথচ তার মত, আলোচনা থাকবে না তা হতে পারে না! বামহাতি পেসারের সুবিধার কথা ভেবে তাই একজন বাংলাভাষীকে সার্বক্ষণিক নিয়োগ দিয়েছে সানরাইজারস হায়দরাবাদ। ক্রিকেটারদের ব্যক্তিগত ম্যানেজার কিংবা এজেন্ট থাকতে পারে। কিন্তু ‘দোভাষী’ নিয়োগের ঘটনা ক্রিকেট বিশ্বে এটাই প্রথম!

হায়দরাবাদে সব ক্রিকেটাদের সঙ্গে মুস্তাফিজের সুসম্পর্ক থাকলেও নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্টের সঙ্গে মুস্তাফিজের সখ্যতা বেশি। সুজন জানালেন, বোল্ট মুস্তাফিজুর নতুন বন্ধু। দুজনকে একসঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে। হায়দরাদের ফেসবুকে একটি ভিডিওতে দেখা যায় বিমানবন্দরে মুস্তাফিজ-বোল্ট দুষ্টুমিতে মেতে ছিলেন। মুস্তাফিজ বোল্টকে বাংলায় জিজ্ঞেস করছিলেন, ‘কেমন আছ?’।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com