মঙ্গলবার, ১৭ Jul ২০১৮, ১২:২৬ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসকে ২ উইকেটে হারিয়ে প্রথম জয় তুলে নিলো রংপুর রাইডার্স

উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসকে ২ উইকেটে হারিয়ে প্রথম জয় তুলে নিলো রংপুর রাইডার্স



বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসকে ২ উইকেটে হারিয়ে লিগের প্রথম জয় তুলে নিলো রংপুর রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ বলে ৬১ রান করেন মিসবাহ উল হক। এছাড়া পেরেরা ১৭ বলে ৪৩, আল-আমিন ২৮ বলে ৩৮, সৌম্য ৯ বলে ২০ এবং ড্যারেন সামি ৭ বলে ১৮ রান করেন।

চিটাগং ভাইকিংসের দেয়া ১৮৮ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দলীয় ২৩ রানে ৪ উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে রংপুর রাইডার্স। ইনিংসের তৃতীয় ওভারে পর পর দুই বলে দুই উইকেট নিয়ে সিমন্স এবং সৌম্যকে সাজঘরে ফেরান পাকিস্তানি বোলার মোহাম্মদ আমির। পরের ওভারে তাসকিনের শিকাহ হন মোহাম্মদ মিঠুন। এছাড়া শফিউলের বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরের সাকিব আল হাসান। তবু হাল ছাড়েননি মিসবাহ। আল-আমিনকে সঙ্গে নিয়ে ধীরে ধীরে লক্ষ্যের দিকেই এগুচ্ছিলেন তিনি। আল-আমিন ৩৮ রান করে আউট হলে ক্রিজে আসেন লঙ্কান হার্ড হিটার তিসারা পেরেরা।

একপর্যায়ে শেষ ৩ ওভারে ৪৩ রান দরকার ছিলো রংপুরের। ক্রিজে তখন মিসবাহ-সামি। কিন্তু আবারো হোঁচট, ৬১ রান করে আউট হয়ে যান মিসবাহ। তখন একমাত্র স্বীকৃত ব্যাটসম্যান হিসেবে ক্রিজে ছিলেন ড্যারেন সামি। শেষ ওভারে রংপুরের দরকার ছিলো ১৪ রান। শফিউলের দ্বিতীয় বলে বিশাল ছক্কা মেরে দলকে এগিয়ে দেন সামি। তখন ৪ বলে দরকার ৮। আবারো সামির ২ রান। ওভারের চতুর্থ বলে সামির বাউন্ডারিতে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় রংপুর। ওভারের ৫ম বলে সামি যখন আউট হন তখন রংপুরের দরকার ১ বলে ১ রান। আর শেষ বলে সাকলাইন সজীবের সিঙ্গেলটিই রংপুরকে সেই কাঙ্ক্ষিত জয়ের বন্দরে পৌঁছে দেয়।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে তামিম-দিলশান-বিজয়-মেন্ডিসের আক্রমণাত্মক ব্যাটিংয়ের উপর ভর করে ২০ ওভারে ১৮৭ রান করতে সক্ষম হয় চিটাগং ভাইকিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক তামিম ইকবাল। এছাড়া দিলশান ২৯, বিজয় ৩৬ এবং মেন্ডিস ৩৯ রান সংগ্রহ করেন। এদিকে রংপুর রাইডার্সের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন সাকলাইন সজীব এবং ২ উইকেট নেন আবু জায়েদ। অপরদিকে চিটাগং ভাইকিংসের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নেন মোহাম্মদ আমির। পাশাপাশি ১টি করে উইকেট পান তাসকিন, শফিউল ও চিগাম্বুরা। উল্লেখ্য, সন্ধ্যা পৌনে ৭টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও কুমার সাঙ্গাকারার ঢাকা ডায়নামাইটস।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com