অবশেষে চিকিৎসার জন্য ব্যাংককে সাকিব

আঙুলের ব্যথা কমলেও ফোলা কমেনি। চোটের ছাপ স্পষ্ট। মাঠে নামতে পারছেন না সাকিব আল হাসান। কবে নামবেন নিশ্চিত নন। মার্চের প্রথম সপ্তাহেই নিধাস ট্রফিতে খেলতে শ্রীলঙ্কায় উড়াল দেবে বাংলাদেশ দল। হাতে খুববেশি সময়ও নেই। উন্নত চিকিৎসার জন্য তাই টি-টুয়েন্টি অধিনায়ককে পাঠানো হয়েছে থাইল্যান্ডের ব্যাংককে।

সোমবার মিরপুরে শ্রীলঙ্কা সফরের দল ঘোষণার আগে সাকিবের সঙ্গে কথা বলেন নাজমুল হাসান পাপন। বোর্ডের চিকিৎসকের সঙ্গেও কথা বলেন বিসিবি সভাপতি। তাতে সাকিবকে দ্রুতই থাইল্যান্ডে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়। পরে রাতেই ব্যাংকক পৌঁছান সাকিব।  বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, ব্যাংককে দু’জন অর্থোপেডিক সার্জনের সঙ্গে সাকিবের অ্যাপয়েন্টমেন্ট নেয়া আছে। সোমবার রাতেই তিনি ব্যাংকক গিয়েছেন। ডাক্তারের পরামর্শ নিয়ে শ্রীলঙ্কা সফরের আগেই দেশে ফিরবেন সাকিব। এমনটাই আশা বিসিবি প্রধান নির্বাহীর। তিনি বলেন, ‘আশা করছি, দলের সঙ্গেই শ্রীলঙ্কা যেতে পারবেন সাকিব।’

ঘরের মাঠে গত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে যেয়ে আঙুলে চোট পান সাকিব। দশটি সেলাই দিতে হয়। পরে দুই টেস্ট ও তিন টি-টুয়েন্টির সিরিজে লঙ্কানদের বিপক্ষে নামা হয়নি সাকিবের। সেলাই কেটে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন টাইগার অলরাউন্ডার।

৬ মার্চ শ্রীলঙ্কার মাটিতে ত্রিদেশীয় টি-টুয়েন্টি টুর্নামেন্টটি শুরু। সাকিব প্রথম থেকে খেলতে পারবেন কিনা সেটি নিয়ে আছে শঙ্কা। তবুও তাকে অধিনায়ক রেখেই ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। সাকিব খেলতে না পারলে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব সামলাবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com