Shakib Al Hasan
সাকিব আল হাসান

সাকিবকে পেতে মরিয়া দিল্লি ডেয়ারডেভিলস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিতে চায় ভারতের রাজধানীর দল দিল্লি ডেয়ারডেভিলস। আইপিএলের একাদশতম আসরে ব্যাপক পরিবর্তন হবে। বেশিরভাগ দল তাদের পুরোনো তারকাদের ছেড়ে দিয়েছে। দীর্ঘ সাত বছর যাবত আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন সাকিব। তবে এবার সময়ের সেরা অলরাউন্ডারকে ছেড়ে দিয়েছে শাহরুখ খানের দলটি। এ অলরাউন্ডারকে দলে পেতে মরিয়া দিল্লি ডেয়ারডেভিলস।

চলতি মাসের ২৭ আর ২৮ জানুয়ারি আইপিএলের নিলাম হবে ব্যাঙ্গালুরুতে। এর আগেই প্রতিদল কম্বিনেশন অনুযায়ী নিজেদের মতো করে খেলোয়াড় নির্ধারণ করে রাখছে। সেই হিসেবে দিল্লির নজরে আছে অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ছাড়াও দিল্লি চাচ্ছে কলকাতার অধিনায়ক গৌতম গম্ভীর দলে নিতে। এছাড়া তাদের পছন্দের তালিকায় আছে আফ্রিকান ডি কক , কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ও অজি পেসার প্যাট কামিন্স।

ক্রিকেটের তিন ফরম্যাটের শীর্ষ অলরাউন্ডার বাংলাদেশী সাকিব আল হাসান। সাত বছর ছিলেন কেকেআরে। কলকাতার দুই শিরোপা জয়ে রেখেছেন  গুরুত্বপূর্ণ অবদান। তবে এবার শীর্ষ এ অলরাউন্ডারকে ছেড়ে দিয়েছে নাইট রাইডার্স। আর এই সুযোগ ভালোভাবেই লুফে নিতে চায় আইপিএলে এখন পর্যন্ত কোন শিরোপা না জেতা দিল্লি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com