তামিম ইকবালকে চান প্রীতি জিনতা - Nobobarta.com

তামিম ইকবালকে চান প্রীতি জিনতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ১১তম আসরে বাংলাদেশের ড্যাশিং বাঁ-হাতি ওপেনার তামিম ইকবালকে দলে নেওয়ার পরিকল্পনা করছে প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব। এ মাসের শেষে ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে ১১তম আসরের নিলাম। ওই নিলামের মাধ্যমে তামিমকে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিয়ে রেখেছে কিংস ইলেভেন পাঞ্জাব। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এ কথা বলা হয়েছে।

গত বছর আন্তর্জাতিক ও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি-ভিত্তিক লিগে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তামিম। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে ১৬ ইনিংসে ৪৩৩ রান করেন তামিম। বাংলাদেশের এই ওপেনারের ব্যাটিং মুগ্ধ করেছে বলিউডের তারকা অভিনেত্রী ও কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতিকে। এ জন্য আইপিএলের আগামী মৌসুমে তামিমকে দলে নেয়ার আগ্রহ টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছেন প্রীতি। আইপিএলের ২০১২ ও ২০১৩ সালের মৌসুমে তামিমকে দলে ভিড়িয়েছিল পুনে ওয়ারিয়র্স। কিন্তু ওই দুবছরের স্মৃতি মোটেও ভালো ছিল না ২৮ বছর বয়সী এই বাঁ-হাতি ব্যাটসম্যানের।

তবে এই মৌসুমে নিলামে অন্যতম আকর্ষণ হতে যাচ্ছেন তামিম। তামিমের সঙ্গে আগামী মৌসুমের জন্য আইপিএলের নিলামে বাংলাদেশের আরও সাতজন খেলোয়াড়ের নাম রয়েছে। এরা হলেন সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ ও লিটন কুমার দাস।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com