অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ যুবাদের সহজ জয় - Nobobarta.com

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ যুবাদের সহজ জয়

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে বড় জয় তুলে নিয়েছে বাংলাদেশ। শনিবার নিউজিল্যান্ডের লিংকনে নামিবিয়াকে ৮৭ রানে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বৃষ্টিবিঘ্নিত ২০ ওভারে নির্ধারিত ম্যাচে প্রথমে ব্যাটে করে ৪ উইকেটে ১৯০ রান তুলেই জয়ের পথে অনেকটাই নিজেদের এগিয়ে রাখে যুবারা। জবাবে ব্যাট করতে নেমে নামিবিয়া অনূর্ধ্ব-১৯ দল পুরো ২০ ওভার ব্যাটিং করে ৬ উইকেটে ১০৩ রানের বেশি করতে পারেনি। ৮৭ রানের জয় দিয়ে যুব বিশ্বকাপের অভিযানের শুরুটা আত্মবিশ্বাসের সঙ্গেই করেছে বাংলাদেশ।

বাংলাদেশ-নামিবিয়ার ম্যাচটি শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে সকাল শনিবার পৌনে নয়টায় শুরু হওয়া ম্যাচটি ৫০ ওভার থেকে নেমে এসেছে ২০ ওভারে। ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের ওপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। কিন্তু ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরতে হয় পিনাককে। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম। এদিকে মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন অধিনায়ক সাইফ। মাঝে আফিফ করেন ১১ রান।

জবাবে ব্যাট করতে নেমেছিলো নামিবিয়া। কিন্তু কাজী অনিক ও হাসান মাহমুদের বোলিং তোপে চাপে পড়ে যায় নামিবিয়া। ১২ রানেই প্রথম ৪ উইকেট হারায় নামিবিয়া। ভ্যান উইকের কিছুটা চেষ্টায় তার হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ১০৩ রান করতে পেরেছিলো দলটি। এছাড়া এটনের ব্যাট থেকেও আসে ২৪ রান। বাংলাদেশের হয়ে কাজী অনিক ও হাসান মাহমুদ তুলে নেন দুটি করে উইকেট। নামিবিয়ার বিপক্ষে এখন পর্যন্ত খেলা ৬টি ম্যাচেই জয়ী হয়েছে লাল-সবুজের জার্সিধারীরা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com