,

আজ ব্রিসবেন যাবেন তাসকিন-সানি, পাশে থাকছেন হাতুরুসিংহে

বোলিং অ্যাকশনে ত্রুটি শোধরানোর পরীক্ষা দিতে আজ রাতে অস্ট্রেলিয়ার ব্রিসবেনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন জাতীয় দলের আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ দু্ই পেসার তাসকিন আহমেদ ও আরাফাত সানি। আগামী বৃহস্পতিবার ব্রিসবেনের একটি ল্যাবে তাসকিন ও সানির বোলিং অ্যাকশনের পরীক্ষা দেয়ার কথা রয়েছে। বাংলাদেশের এই বোলারের পরীক্ষার সময় পাশে থাকার কথা আছে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্দিকা হাতুরুসিংহের। 
 
অস্ট্রেলিয়া নিবাসী এই কোচ বলেন, ‘আমি খুবই আশাবাদী। আমি আশাবাদী বলেই তারা ৮ তারিখে পরীক্ষা দেবে। দুজনই যে ভালো করবে, সে ব্যাপারে আমি ইতিবাচক আছি।’ প্রসঙ্গত, গত ৯ মার্চ ধর্মশালায় নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে স্পিনার আরাফাত সানি ও পেসার তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন সন্দেহজনক দাবি করেন ম্যাচ কর্মকর্তারা। তাদের রিপোর্টের পর ১২ মার্চ সানি ও ১৫ মার্চ তাসকিন চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে অ্যাকশনের পরীক্ষা দেন।
 
১৯ মার্চ বিকালে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সানি ও তাসকিনকে সব ধরনের বোলিং থেকে নিষিদ্ধ করে। আইসিসি বলেছে, চেন্নাইয়ে অনুষ্ঠিত পরীক্ষায় আরাফাত সানির প্রায় সব ডেলিভারি বৈধ সীমার ওপরে বলে দেখা গেছে। তাসকিনের ক্ষেত্রে কিছু কিছু ডেলিভারি অবৈধ বলে জানিয়েছে আইসিসি।
ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com