,

শনিবার রাতে ঢাকায় পা রাখছেন ওয়ালশ

ক্রিকেটার হিসেবে কোর্টনি ওয়ালশ সব সময়ের সেরাদের একজন। আর ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি এ পেসার বাংলাদেশ ক্রিকেট দলের নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন। তাইত নিজের উপর অর্পিত দায়িত্ব নিতে শনিবার রাতে ঢাকায় পা রাখছেন ওয়ালশ। শুক্রবার সকালে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ তথ্য নিশ্চিত করলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। তিনি বলেন, আশা করছি, শনিবার রাতেই সে ঢাকায় চলে আসবে। আমাদের পেস বোলারদের জন্য ওয়ালশ হতে যাচ্ছে বড় এক সম্পদ।

বিসিবিতে স্পেশালিস্ট বোলিং কোচ হিসেবে যোগ দিয়ে রোমাঞ্চিত ওয়ালশ। তার ভাষ্য, আমি কয়েক বছর ধরেই বাংলাদেশের ক্রিকেট দেখছি। তারা সত্যিই খুব প্রতিভাবান। কোচ চন্ডিকা হাথুরুসিংহে খুব দারুণ কাজ করেছেন। বিশেষজ্ঞ বোলিং কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত।

ক্যারিবিয়ান এ পেস কিংবদন্তির সঙ্গে বিসিবির চুক্তি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত। এদিকে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে কোচিং স্টাফে দ্বিতীয় ক্যারিবিয়ান ওয়ালশ। এর আগে নব্বই দশকের শেষে প্রধান কোচ ছিলেন কিংবদন্তি ওপেনার গর্ডন গ্রিনিজ। গত মে মাসের শেষ দিকে হিথ স্ট্রিক চুক্তি নবায়ন না করার পর থেকেই বোলিং কোচ শূন্য হয়ে পরে বাংলাদেশ জাতীয় দল।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com