,

ঢাকায় পৌঁছেছে ইসিবি নিরাপত্তা প্রতিনিধি দল

ইংল্যান্ড ক্রিকেট দলের সফরকে সামনে রেখে বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে চারদিনের সফরে ঢাকা পৌঁছেছেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) নিরাপত্তা প্রতিনিধি দল। বুধবার বেলা ১১টা ৫৫ মিনিটে তাদের বহনকারী জেট এয়ারওয়েজের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ইসিবির তিন সদস্যের ওই পর্যবেক্ষক দলের প্রতিবেদনের উপরই নির্ভর করছে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশে আসা না আসা।

প্রতিনিধি দলে রয়েছেন- ইসিবি’র নিরাপত্তা উপদেষ্টা রেগ ডিকাসন, পিসিএ প্রধান নির্বাহী ডেভিড লেথারডেল ও ইসিবি’র ক্রিকেট অপারেশনের ডিরেক্টর জন কার। একটি পূর্ণাঙ্গ সফরে ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসার কথা রয়েছে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। এ সফরে টাইগারদের সঙ্গে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ইংলিশরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নিরাপত্তা সমন্বয়ক মোহাম্মদ আলি বিষয়টি নিশ্চিত করে বলেন, দিল্লি হয়ে আজ (বুধবার) ৪ দিনের সফরে তিন সদস্যের ইংল্যান্ড নিরাপত্তা দল ঢাকায় আসেন। ইসিবির এই পর্যবেক্ষক দল ক্রিকেটারদের থাকার হোটেল, হোটেল থেকে মাঠে যাওয়ার রাস্তা, মাঠ ইত্যাদি স্থানের নিরাপত্তা পর্যবেক্ষণ করবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com