,

২০১৬ -এর শেষের দিকে বিয়ে করছেন বিরাট-অনুষ্কা

জল্পনা চলছে তাঁদের নাকি এবছরের শেষেই বিয়ে। সম্পর্কের নানান চড়াই উতরাইয়ের পর আবার ট্র্যাকে ফিরেছেন বিরাট-অনুষ্কা। এরইমধ্যে ঈদে মুক্তি পাচ্ছে সুলতান। ছবিতে সালমান খানের বিপরীতে অনুষ্কা শর্মা। বলিউডের তিন খানের সঙ্গেই তাঁর কাজ করা হয়ে গেল। কেমন অভিজ্ঞতা তাঁর?  খানেদের নিয়ে কী বলছেন তিনি?

এ বছরের শেষেই বিয়ে করছেন বিরাট-অনুষ্কা। এমন গুঞ্জনই চলছে সর্বত্র। এবার এক নম্বর অলরাউন্ডারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অনুষ্কা শর্মা। বলিউডে অন্যান্য নায়িকাদের পিছনে ফেলে ক্রমশ এক নম্বরের পথে তিনি। নয় নয় করে বলিউডের তিন খানের সঙ্গেই কাজ করে ফেললেন। প্রথমে শাহরুখ, তারপর আমির আর এবার সলমন। ২০০৮-এ যশরাজ ফিল্মসে ডেবিউ ছবি রব নে বনা দি জোড়ি। বিপরীতে বলিউডের বাদশা। আদিত্য চোপড়ার পরিচালনায় ছবি হিট। এরপর অন্যন্য ছবি করলেও ২০১২-তে আবারও শাহরুখের সঙ্গে জব তক হ্যায় জান ছবিতে। যদিও পার্শ্বচরিত্র। কিন্তু সফল তিনি। এই ছবির ট্রেলার লঞ্চে এসেই শেয়ার করেছিলেন শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা।

এরপর রাজকুমার হিরানির পরিচালনায় পিকে-তে আমিরের সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি জমে গিয়েছিল। মিস্টার পারফেকশানিস্টের সঙ্গে কাজ করতে হবে জেনে ছোট ছোট বব কাট চুলে জগত জননীর চরিত্রানুযায়ী তৈরি করে ফেললেন নিজেকে। শাহরুখ শাহরুখ, আমির আমিরের জায়গায়। এমনটাই মত তাঁর।

আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমানের সুলতান। এই ছবিতে আরফার চরিত্রে তিনি। ছবির স্বার্থে শিখে নিতে হয়েছে কুস্তি। তিন খানের সঙ্গেই কাজ করা সম্পন্ন হল। ছবির ট্রেলার লঞ্চে এসে এমনটাই জানালেন অনুষ্কা। সালমান টিচ করতেও ছাড়লেন না। ২০০৮ থেকে ২০১৬। শাহরুখ, সালমান, আমির তিন খানের সঙ্গে কাজ করা শেষ। এবার বিরাটের সঙ্গে গাঁটছড়া। এ আর মন্দ কী।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com