,

ডি ভিলিয়ার্সের ঝড়ো ব্যাটিং দাপটে ফাইনালে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

সুরেশ রায়নার গুজরাট লায়ন্সকে হারিয়ে আইপিএলের নবম আসরের ফাইনালে উঠে গেছে ক্রিস গেইল ও বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। গুজরাটের দেয়া ১৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে সহজেই জয় পায় বেঙ্গালুরু। আইপিএলের প্রথম কোয়ালিফাইয়ার্সে কোহলিকে ফাইনালে নিলেন এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকান এ ব্যাটম্যানের তাণ্ডবে গুজরাট লায়ন্সকে ৪ উইকেটে হারিয়েছে কোহলির ব্যাঙ্গালুরু। 
 
গুজরাট লায়ন্স টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে।  জবাবে ব্যাট করতে নেমে  শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে বেঙ্গালুরু। এক পর্যায়ে দলীয় ৬৮ রানে ৬ ইইকেট হারায় কোহলির দল। তবে ভিলিয়ার্সের ৪৭ বলে ৭৯ রান ও ইকবাল আব্দুল্লাহর ৩৩ রানে ভর করে ১০ বল বাকি থাকতেই লক্ষে পৌঁছে যায় বেঙ্গালুরু।   
 
ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ডোয়াইন স্থিথের ৭৩ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৫৮ রান করে গুজরাট। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন দিনেশ কার্তিক। রাজস্থানের হয়ে শেন ওয়াটসন ৪ ওভার বোলিং করে ২৯ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। এছাড়া ইকবাল আব্দুল্লাহ এবং ক্রিস জর্ডান ২টি করে উইকেট নেন।  ম্যান অব দ্য ম্যাচ এবি ডি ভিলিয়ার্স।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com