,

মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব আখতার

মুস্তাফিজের প্রশংসায় এবার পঞ্চমুখ হলেন পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার। দেরিতে হলেও সানরাইজার্স হায়দরাবাদের বাংলাদেশী পেসারের প্রশংসা করলেন সাবেক এই গতি তারকা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে ক্রিকেট বোদ্ধাদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছেন কাটার-মাস্টার মুস্তাফিজ। দৃষ্টি এড়ায়নি পাকিস্তানি তারকারও। আইপিএলে মুস্তাফিজের পারফরম্যান্স তাকে অভিভূত করেছে বলে জানিয়েছেন তিনি।

শোয়েব আক্তার বলেন, “ভারতে মুস্তাফিজের পারফরম্যান্স আমাকে অভিভূত করেছে। আইপিএলে সে যেভাবে খেলছে, তাকে আরো বেশি মানুষ দেখছে, আরো বেশি বিশ্লেষণ করছে। ভবিষ্যতে এই কারণেই মুস্তাফিজকে নিজের প্রতি আরো যত্নবান হওয়া দরকার।”মুস্তাফিজকে পরামর্শ দিয়ে শোয়েব বলেন, “আইপিএলে মাঝখানে কয়েকটি ম্যাচে মুস্তাফিজের পারফরম্যান্স খুব একটা ভালো না থাকলেও তার বোলিংয়ের ধার কমে গেছে তা আমি মনে করি না। ভালো কিছু করার ক্ষমতা তার আছে। মুস্তাফিজের ভবিষ্যৎ উজ্জ্বল। আমার বিশ্বাস সে অনেক দূর যাবে।”

এবারের আইপিএলে সবার নজর কেড়েছেন মুস্তাফিজ। এখন পর্যন্ত ১৩ ম্যাচে তার সংগ্রহ ১৫ উইকেট। মুস্তাফিজের ধারাবাহিক পারফরম্যান্সে সানরাইজার্স হায়দরাবাদ আইপিএলের শেষ চারে জায়গা করে নিয়েছে।–ক্রিকইনফো

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com