,

দিল্লি ডেয়ারডেভিলসের কাছে ৭ উইকেটে হেরে গেছে মুস্তাফিজুর রহমানের দল

দিল্লি ডেয়ারডেভিলসের কাছে ৭ উইকেটে হেরে গেছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ। হায়দারাবাদের দেয়া ১৪৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১১ বল বাকি থাকতে সহজেই জয় পায় জেপি ডুমিনিরা। দিল্লির প্রায় সব ব্যাটসম্যানই রান পেয়েছেন। দুই উদ্বোধনী ব্যাটসম্যান কুইন্টন ডি কক ও মায়াঙ্ক আগরওয়াল ২০ রানের জুটি গড়েন। এসময় ১০ রান করে আউট হন আগরওয়াল।

দ্বিতীয় উইকেট জুটিতে ৫৫ রান যোগ করেন ডি কক কারুন নায়ার। দলীয় ৭৫ রানে আউট হন নায়ার। আর তিন রান যোগ হতেই চলে যান ডি কক। ডি ককের ব্যাট থেকে আসে ৪৪ রান। দুই অপরাজিত ব্যাটসম্যান সানজু স্যামসন ও ঋষভ পান্ট করেন যথাক্রমে ২৬ বলে ৩৪ ও ২৬ বলে ৩৯ রান। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ক্রিস মরিস। আজ হারলেও সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছেন মুস্তাফিজরা। এ নিয়ে ১১ ম্যাচে চারটিতে হারলো হায়দারাবাদ। টেবিলে হায়দারাবাদের পরেই গুজরাটের অবস্থান। তাদেরও সাতটিতে জয়, চারটিতে হার।

এরআগে টসে হেরে প্রথমে ব্যাট করে ১৪৬ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দারাবাদ। টস জিতে ডেভিড ওয়ার্নকে ব্যাটিংয়ে পাঠান দিল্লির অধিনায়ক জেপি ডুমিনি। ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক জহির খানের বদলে এই ম্যাচে অধিনায়কত্ত্ব করেন ডুমিনি। প্রথম তিন ওভারে মাত্র ১১ রান দিয়ে ভালোই সূচনা এনে দেয় দিল্লির বোলাররা। কিন্তু তারপরেই যেন ওয়ার্নার তাণ্ডবে খেই হারাতে শুরু করে তারা। হাফ সেঞ্চুরি থেকে চার রান দূরে থাকতে দলীয় ৬৭ রানে আউট হন ওয়ার্নার।

অপর প্রান্তে শেখর ধাওয়ানও বেশিক্ষণ টেকেননি। ৩৪ রান করে তিনিও ওয়ার্নারের পথ ধরেন। মিডল অর্ডারে আর কোনো ব্যাটসম্যানই বলার মতো রান করতে পারেননি। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানেই থামে হায়দারাবাদের ইনিংস।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com