,

তিন থেকে পাঁচ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনুস খান

ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্ট ‘পাকিস্তান কাপে’ আম্পায়ারিং নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করে টুর্নামেন্টে না খেলেই নিজ শহরে ফিরে যাওয়ায় তিন থেকে পাঁচ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন দেশটির অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনুস খান । ‘পাকিস্তান কাপে’ একটি ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সমালোচনা করেন ইউনুস । সর্বশেষ ম্যাচ রেফারী আজিজ উর রেহমানের বিপক্ষেও অভিযোগ তোলেন তিনি।
 
পরবর্তীতে তাকে নিয়ম-শৃঙ্খলা কমিটির শুনানীতে ডাকা হয় এবং অভিযোগ প্রমাণিত হওয়ায় ইউনুসকে ম্যাচ ফি’র শতভাগ জরিমানা করা হয়। এতে বিরক্ত হয়ে ইউনুস শনিবার রাতে করাচি চলে যান। পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান তাকে বেশ কয়েকবার ফোন করে তার নাম্বারটি বন্ধ পান।  এ সম্পর্কে পিসিবির এক বিবৃতিতে বলা হয়েছে, পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান এই ঘটনাটি বেশ গুরুত্বের সাথে নিয়েছেন এবং ম্যাচ রেফারীর রিপোর্ট নিজে ভালোভাবে দেখেছেন।
 
শাহরিয়ার খানের মতে,“যত সিনিয়র খেলোয়াড়ই হোক না কেন ম্যাচ আম্পায়ার, রেফারী বা বোর্ডের কোনো সিদ্ধান্তের অমান্য করার অধিকার কারো নেই।” পিসিবি সূত্র জানিয়েছে, পিসিবি চেয়ারম্যান, ইউনুস খানকে কয়েক ম্যাচ নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছেন। কর্তৃপক্ষের সাথে সমস্যায় জড়িয়ে পড়ার ঘটনা ইউনুসের এটাই প্রথম নয়। গত মৌসুমে ইউনাইটেড ব্যাংকে খেলার সময় তিনি কোচের সাথে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন।

–হিন্দুস্তান টাইমস

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com