বৃহস্পতিবার, ১৯ Jul ২০১৮, ০২:০৮ অপরাহ্ন

English Version


ব্যাঙ্গালুরুকে ৪ উইকেটে হারিয়ে শুভ সূচনা কেকেআরের

ব্যাঙ্গালুরুকে ৪ উইকেটে হারিয়ে শুভ সূচনা কেকেআরের

KKR beat RCB by 4 wickets



৮ বলে তখন বাকি আর মাত্র ৪ রান। তখনই গ্যালারিতে দাঁড়ানো শাহরুখ খানের দিকে তাক করলো ক্যামেরা। জায়ান্ট স্ক্রিনে নিজেকে দেখতে পেয়েই দু’হাত তুলে ধরলেন বলিউড বাদশাহ। সঙ্গে সঙ্গেই উল্লাসে ফেটে পড়লো পুরো ইডেন গার্ডেন। স্বপ্নের নায়ককে এত কাছ থেকে দেখার আনন্দের সঙ্গে কলকাতাবাসীর জন্য যোগ হলো বিজয়ের আনন্দও।

বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স আর ব্রেন্ডন ম্যাককালামদের নিয়ে গড়া শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৪ উইকেটে হারিয়ে দিয়ে নিজেদের মাঠে একাদশতম আইপিএলে শুভ সূচনা করেছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। হাতে তখনও বাকি ছিল ৭ বল। কলকাতার জয়ের মূলে শেষ পর্যন্ত অবদান রাখেন অধিনায়ক দিনেশ কার্তিক। মাত্রই কিছুদিন আগে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশের বিপক্ষে শেষ বলে ছক্কা মেরে ভারতকে ট্রফি জিতিয়েছিলেন কার্তিক। সেই পারফরম্যান্সই যেন তিনি টেনে নিয়ে আসলেন ইডেন গার্ডেনে।

যদিও ১৯তম ওভারের ৫ম বলে খেজরোলিয়াকে বাউন্ডারি মেরে কেকেআরের জয় নিশ্চিত করেন বিনয় কুমার। কিন্তু ২৯ বলে ৩৫ রান নিয়ে শেষ পর্যন্ত দলকে জিতিয়েই মাঠ ছাড়েন অধিনায়ক দিনেশ কার্তিক। জয়ের জন্য ১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ক্রিস লিনের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে কেকেআর। তবে রীতিমত ওপেনারে পরিণত হওয়া সুনিল নারিন ঠিকই ঝড় তুলেছিলেন। ১৯ বলে তিনি ৫০ রানর টর্নেডো ইনিংস খেলে কেকেআরের জয় ত্বরান্বিত করে দিয়ে যান।

রবিন উথাপ্পা ১২ বলে ১৩ রান করে বিদায় নেন। ২৫ বলে ৩৪ রান করে আউট হন নিতিশ রানা। ১১ নল খেলে আন্দ্রে রাসেল ১৫ রানের ঝড় তুলে বিদায় নিলেও কেকেআরের জয় ঠেকাতে পারেনি বিরাট কোহলিরা। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ডি ভিলিয়ার্সের ৪৪ এবং ব্রেন্ডন ম্যাককালামের ৪৩ রানের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রা করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মানদ্বীপ সিং করেন ৩৭ রান এবং বিরাট কোহলি করেন ৩১ রান।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com