,

রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ সিলেটে ইয়েস কার্ড পেলেন ৪ জন

রান্না নিয়ে এনটিভির জনপ্রিয় রিয়েলিটি শো রূপচাঁদা-দ্য ডেইলি স্টার সুপার শেফের তৃতীয় আসরে সিলেট থেকে ঝমঝমাট লড়াই শেষে ইয়েস কার্ড পেয়েছেন ৪ জন। আজ সোমবার সকাল ৯টায় সিলেট নগরীর সুবিদবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এ রিয়েলিটি শো’র আঞ্চলিক বাচাই পর্ব শুরু হয়। আর শেষ হয় বিকেল ৫টায়।

মোট ৬০ জন এতে অংশ নেন। অংশগ্রহণকারীরা প্রথম পর্বে ৪০ মার্কের একটি লিখিত পরীক্ষা দেন। সেখান থেকে বিজয়ীরা যান আঞ্চলিক বাচাইয়ের চুড়ান্ত পর্বে। এ পর্বটিতে ছিল ৫’শ টাকার বাজারে ভিন্নধর্মী রেসিপির স্বাদে বিচারকদের মন জয় করা। এসময় উৎসবমূখর এ লড়াইয়ে টিকে থাকতে অংশগ্রহণকারীরাও চালিয়ে যান আপ্রাণ চেষ্টা। নির্ধারিত সময় শেষ হলে অংশগ্রহণকারীদের তৈরি মুখরোচক রেসিপির বিচার-বিশ্লেষণ করে বিজয়ী নির্বাচিত করেন বিচারকরা।

আঞ্চলিক বাচাইয়ে বিচারক ছিলেন রূপচাঁদা-দ্য ডেইলি স্টার সুপার শেফের দ্বিতীয় আসরের বিজয়ী উম্মে কুলসুম ও রানারআপ জেবুন্নেছা খান। সিলেট থেকে ইয়েস কার্ড পেয়েছেন নগরীর শিবগঞ্জের অভিরুপ কুমার সিংহ, শাহী ঈদগাহের রিপনা বেগম, রুমন আহমেদ ও ঢাকার জনাধন অস্কার।

ইয়েস কার্ড পাওয়া শিবগঞ্জের অভিরুপ কুমার সিংহ বলেন, ‘আমি খুবই আনন্দিত, তবে পরবর্তীতে ঢাকায় সারা দেশ থেকে আসা ৬০ জন প্রতিযোগীর মোকাবেলা করতে হবে আমাকে। যা খুব একটা সহজ হবে না। তারপরও লড়াইয়ে ঠিকে থাকতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।’

রূপচাঁদা-দ্য ডেইলি স্টার সুপার শেফের পরিচালক ওয়াহিদুল ইসলাম শুভ্র বলেন, সিলেট অঞ্চলের অংশগ্রহণকারীরা ব্যতিক্রম স্বাদের রেসিপি তৈরি করেছিলেন। এছাড়া তাদের খাবারের মধ্যে ভিন্নতা রয়েছে। ঢাকায় অনুষ্ঠেয় প্রতিযোগিতায়ও তারা ভালো করবেন এমনটা আশাবাদ ব্যক্ত করেন তিনি গত দু’বছরের মতো এবারও রূপচাঁদা-দ্য ডেইলি স্টার সুপার শেফ অনুষ্ঠানটি সম্প্রচার করবে এনটিভি।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com