রবিবার, ২৭ মে ২০১৮, ০১:৪১ পূর্বাহ্ন



পর্নোস্টারের সব অভিযোগ মেনে নিলেন ট্রাম্প!

পর্নোস্টারের সব অভিযোগ মেনে নিলেন ট্রাম্প!

Stormy Daniel & Trump



অবশেষে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে নিজের যৌন সম্পর্কের বিষয়টি স্বীকার করে নিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। একই সঙ্গে আইনজীবীর হাতে কত অর্থ দিয়েছিলেন, সেটিও আনুষ্ঠানিকভাবেই প্রকাশ করা হলো! যদিও এর আগে থেকে সব সময়ই ট্রাম্প এসব অভিযোগ অস্বীকার করে আসছিলেন।

দ্য অফিস অফ গভর্নমেন্ট এথিকস বলছে, ট্রাম্পকে তার আর্থিক বিবরণীতে সেটি দিতে হয়েছে। এ সংক্রান্ত ফাইলে থাকা তথ্য অনুযায়ী, তিনি আইনজীবী মাইকেল কোহেনকে ২০১৬ সালের জন্য যে অর্থ দিয়েছিলেন, তার পরিমাণ এক লাখ থেকে আড়াই লাখ ডলারের মধ্যে। যদিও এর আগে স্টর্মি ড্যানিয়েলসকে এক লাখ ত্রিশ হাজার ডলার দেয়ার বিষয়টি অস্বীকার করে আসছিলেন ট্রাম্প। এখন ওই ফাইলে একটি ফুটনোট দিয়ে হোয়াইট হাউজ বলছে, স্বচ্ছতার স্বার্থেই এটিকে তালিকায় রাখা হয়েছে।

যদিও অফিস অফ গভর্নমেন্ট এথিকসের প্রধান ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দেয়া এক চিঠিতে লিখেছিলেন, কোহেনের মাধ্যমে যেসব অর্থ শোধ হয়েছে, সেগুলো জানাতে হবে। স্টর্মি ড্যানিয়েলসকে দেয়া অর্থের বিষয়টি একটি আইনগত সমস্যা তৈরির করতে পারে- এমন শঙ্কা ছিল। কারণ এটিকে নির্বাচনী প্রচারণার ক্ষেত্রে একটি অবৈধ ব্যয় হিসেবে দেখা যেতে পারত। কোহেনের এ সম্পর্কিত কাগজপত্র ইতোমধ্যেই এফবিআই জব্দ করেছে এবং এ নিয়ে এখন তদন্ত চলছে।

স্টর্মি ড্যানিয়েলস অভিযোগ করেন, ২০০৬ সালে একটি হোটেল কক্ষে তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। গত এপ্রিলে ট্রাম্প বলেন, তার আইনজীবী মাইকেল কোহেন মিজ ড্যানিয়েলসকে ২০১৬ সালের নির্বাচনের আগে কোনোঅর্থ দিয়েছিলেন কি-না সেটি তার জানা নেই। তবে আইনজীবীকে ট্রাম্পের টাকা দেয়ার বিষয়টি প্রথম নিশ্চিত করেন প্রেসিডেন্টে অ্যাটর্নি রুডি গিলিয়ানি। তিনি বলেছিলেন, মিজ ড্যানিয়েলসকে চুপ রাখতে- যাতে তিনি অসত্য ও অতিরঞ্জিত অভিযোগ ট্রাম্পকে নিয়ে না করেন সেজন্যই ওই লেনদেন করা হয়েছিল।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com