নির্মম, দুই সন্তানকে আঁকড়ে ধরে জ্বলে পুড়লেন মা

নববার্তা রিপোর্ট : আগুন দাউ দাউ করে জ্বলছে বাড়ি। ভিতর থেকে ভেসে আসছে দুই শিশুর কান্নার আওয়াজ, এক মহিলার আর্তনাদ। আওয়াজ শুনেই ছুটে এসেছিলেন স্থানীয়রা। কিন্তু বাঁচাবার উপায় খুঁজে পাচ্ছিলেন না। ভিতর থেকে বন্ধ ছিল ঘরের দরজা। বাইরে থেকেই অনেক চেষ্টার পর যখন আগুন কিছুটা আয়ত্তে, তখন ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকেন প্রতিবেশীরা। কিন্তু ততক্ষণে সব শেষ। দুই সন্তানকে বুকে আঁকড়ে পুড়ে ছাই মা। মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলেন নদিয়ার তেহট্টের বাসিন্দারা।

মঙ্গলবার রাতে নিজের বাড়িতেই রহস্যজনকভাবে পুড়ে মৃত্যু হল সাগরি বিবি ও তাঁর দুই সন্তানের। নওদার পূর্ব দফাদার পাড়াতে থাকতেন মৃত সাগরি বিবি ও তার ছয় ও চার বছরের দুই সন্তান। স্বামী সাহিন দফাদার পুনের একটি হোটেলে কর্মরত। দুদিন আগেই তিনি বাড়িতে আসেন।

প্রতিবেশীরা জানান, স্বামীর সঙ্গে কিছু না কিছু বিষয়ে তাঁর অশান্তি চলতই। মঙ্গলবার সকালেও তাঁদের বাড়ি থেকে চেঁচামেচির আওয়াজ শুনতে পান তাঁরা। কিন্তু তাতে খুব বিশেষ আমল দেননি কেউই। তারপর রাতেই মর্মান্তিক ঘটনা।

প্রাথমিকভাবে পুলিশকে এটিকে আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে পুলিশ। তবে এর নেপথ্যে স্বামীর কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। স্বামীর কোনও বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে কিনা, তাও দেখা হচ্ছে।

নববার্তা/নজরুল

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com