বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৫৯ পূর্বাহ্ন

English Version
ভিক্ষার টাকা না দেয়ায় গর্ভধারিণী মাকে বাড়িছাড়া করলেন মেয়ে

ভিক্ষার টাকা না দেয়ায় গর্ভধারিণী মাকে বাড়িছাড়া করলেন মেয়ে

আলোকবালা দাসী



সুকুমার মিত্র, কলকাতা # ভিক্ষার টাকা না দেয়ায় গর্ভধারিণী মাকে বাড়িছাড়া করেছেন তারই মেয়ে। সত্তরোর্ধ্ব মাকে রাতে বাড়িতে ঢুকতে না দেয়ায় সারারাত ভারতের কলকাতার ঢাকুরিয়ার রাস্তাতেই কাটাতে হলো ওই বৃদ্ধা মাকে।

আনন্দ বাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঢাকুরিয়ার পঞ্চাননতলা বস্তিতে মেয়ে সন্ধ্যার সঙ্গে থাকেন আলোকবালা দাসী। রোজ ঢাকুরিয়া এলাকায় ভিক্ষা করেন তিনি। সোমবার দুপুরে ওই বৃদ্ধাকে ঢাকুরিয়া ব্রিজের কাছেই মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাদেরই একজন বৃদ্ধাকে উদ্ধার করে এলাকার একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা করান। পরে তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়।
মঙ্গলবার রাতেও ফের ওই বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় ঢাকুরিয়া ব্রিজের উপরে পড়ে থাকতে দেখা যায়। বাপ্পাদিত্য মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়ার কথা বললেও তিনি যেতে রাজি হননি।

ওই বৃদ্ধা বলেন, সুস্থ হওয়া পর্যন্ত ফুটপাতেই থাকতে হবে। এখন বাড়ি ফিরলে বিপদ আছে। চোটের কারণে দিনভর ভিক্ষা করতে পারিনি। ভিক্ষা করে মেয়ের হাতে টাকা না দিলে ঘরে ফেরাই মুশকিল হবে। বৃদ্ধার মেয়ে সন্ধ্যা জানান, সংসারে মা টাকা দেয়, তাই নিই। ভিক্ষা করে আনে কিনা বলতে পারবো না। মঙ্গলবার বাড়িতে থাকতে না দেয়ার অভিযোগ প্রসঙ্গে তার দাবি, সংসারে থাকতে হলে তো টাকা দিতে হবে। টাকা চেয়েছিলাম তাই মা নিজেই বেরিয়ে গেছেন।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com