,

দিল্লিতে লাইট পোস্টে বেঁধে নাইজেরীয়কে নির্যাতন

ভারতের রাজধানী দিল্লিতে এক নাইজেরীয় যুবককে লাইট পোস্টে বেঁধে ব্যাপক মারধর করছে কয়েকজন যুবক। পরে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। সোমবার ওই যুবককে পেটানোর একটি ভিডিও হাতে পেয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইন।

এনডিটিভি জানিয়েছে, মালভিয়া নগরের কৃষ্ণকুমার নামে এক ব্যক্তির বাড়িতে চুরির অভিযোগে ২৪ সেপ্টেম্বর ওই নাইজেরীয় যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছিল স্থানীয় বাসিন্দা। পুলিশের কাছে হস্তান্তরের সময় যুবকটি গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় ছিল। স্থানীয়দের দাবি, চুরি করে পালিয়ে যাওয়ার সময় সিড়ি থেকে পড়ে গিয়ে আহত হয়েছে ওই যুবক। এনডিটিভির কাছে মোবাইল ফোনে ধারণ করা যে ভিডিওটি এসেছে তাতে স্থানীয়দের দাবি মিথ্যা ছিল বলে দেখা গেছে। এতে দেখা গেছে, যুবককে লাইট পোস্টে বেঁধে ব্যাপক মারধর করছে কয়েকজন যুবক। ওই যুবক যখন চিৎকার করে ক্ষমা চাচ্ছিল তখন পেছন থেকে একজনকে বলতে শোনা যাচ্ছিল, ‘লাল মরিচ নিয়ে আস। আরো জোরে মার।’

পুলিশ ওই যুবককে চিকিৎসা দেওয়ার পর আদালতে হাজির করে। আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। তবে হামলাকারীদের সন্ধান এখনো পায়নি পুলিশ। এর আগে চলতি বছরের প্রথমদিকে দিল্লি ও আশেপাশের এলাকায় বাস করা আফ্রিকার দেশগুলোর নাগরিকদের ওপর বর্ণবাদী হামলা চালিয়েছিল চরমপন্থী হিন্দুরা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com