,

টেক্সাসে বন্দুকধারীর হামলা, নিহত ৮

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে এক বন্দুকধারীর হামলায় গুলিতে সাতজন নিহত হয়েছে। পরে পুলিশের গুলিতে নিহত হয়েছে ওই বন্দুকধারীও। স্থানীয় সময় রোববার রাতে ডালাসের ২০ মাইল উত্তর-পূর্বে প্ল্যানো শহরের একটি বাড়িতে এই ঘটনা ঘটে বলে গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে। এতে বলা হয়, টেক্সাসের প্ল্যানো শহরের একটি বাড়িতে ঢুকে এক বন্দুকধারী গুলি শুরু করলে হতাহতের ঘটনা ঘটে। পরে পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

কর্তৃপক্ষ বলছে, স্থানীয় ফুটবল দল ‘ডালাস কাউবয়েস’-এর একটি ম্যাচ দেখতে বাড়িতে পার্টির আয়োজন করা হয়েছিল। ওই পার্টিতে হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী একজন সাংবাদিকদের জানান, গুলি শুরুর আগে তিনি এক লোককে বাড়িতে যেতে দেখেন। লোকটি দরজায় দাঁড়িয়ে এক নারীর সঙ্গে কথা বলছিল। তাদের মধ্যে বাকবিতণ্ডা চলছিল। এক পর্যায়ে ওই নারী ঘরের ভেতরে চেলে যেতে উদ্যত হলে বন্দুকধারী স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে গুলি চালাতে শুরু করে।

প্ল্যানো শহর পুলিশের মুখপাত্র ডেভিড টিলে জানান, গুলির খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। সেখানে পুলিশের এক সদস্য বন্দুকধারী ওই হামলাকারীকে গুলি চালাতে দেখে তাকে লক্ষ্য করে গুলি করে। এতে হামলাকারী নিহত হয়। এ ঘটনা আরও দু’জন আহত হয়েছে জানিয়ে পুলিশের এই মুখপাত্র বলেন, হামলা শিকার ব্যক্তিদের সঙ্গে হামলাকারীর সম্পর্ক কী তা এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com