সোমবার, ২৮ মে ২০১৮, ০৩:৩৪ পূর্বাহ্ন



জামিন পেলেন কণ্ঠশিল্পী মিলার শাশুড়িসহ তিনজন

জামিন পেলেন কণ্ঠশিল্পী মিলার শাশুড়িসহ তিনজন



কণ্ঠশিল্পী তাসবিহা বিনতে শহীদ মিলার দায়ের করা মানহানির মামলায় তার শাশুড়িসহ তিনজন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। বুধবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারী জামিনের এ আদেশ দেন। জামিনপ্রাপ্ত আসামিরা হলেন- মিলার শাশুড়ি আফরোজা নাসির, দেবর এসএম আর রহমান বাপ্পি ও বিডিটুয়েন্টিফোরলাইভ অনলাইনের সম্পাদক মো. আমিরুল ইসলাম। এ দিন মামলাটি শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মামলার বাদী মিলা এ দিন আদালতে হাজির হননি।

বাদী এবং আসামিদের মধ্যে আপস-মীমাংসার আলোচনা চলছে এবং মিলা অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি জানিয়ে তার আইনজীবী জাহেদুল ইসলাম কোয়েল সময়ের আবেদন করেন। অপরদিকে এ তিন আসামি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চান। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেককে ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। একইসঙ্গে বিচারক আগামী ২৮ জানুয়ারি আসামি ও বাদীপক্ষের উপস্থিতির জন্য দিন ধার্য করেন।

আদালত সূত্র জানায়, চলতি বছরের ১৭ অক্টোবর মিলা তার দেবরের স্ত্রী আফরোজা রহমান লাবনীসহ চারজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের আদালতে হাজির হতে সমন জারি করেন। মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে গত ৭, ৯ ও ১০ অক্টোবর বিডিটুয়েন্টিফোরলাইভ অনলাইনে বাদীকে নিয়ে বিভিন্ন মানহানিকর সংবাদ প্রকাশ করেছেন। এতে বাদীর সুনাম ক্ষুণ্ণ হয়েছে। প্রসঙ্গত, গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা দায়ের করেন মিলা। ওই মামলায় সানজারি জামিনে রয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com