শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৮ পূর্বাহ্ন

English Version
লক্ষ্মীপুরে ইয়াবা সেবনের অপরাধে ইউপি চেয়ারম্যানকে ৬ মাসের কারাদন্ড

লক্ষ্মীপুরে ইয়াবা সেবনের অপরাধে ইউপি চেয়ারম্যানকে ৬ মাসের কারাদন্ড



 

 

লক্ষ্মীপুর প্রতিনিধি:
ইয়াবা সেবন দায়ে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মোশারেফ হোসেন মশু পাটওয়ারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জকসিন বাজার চেয়ারম্যানের নিজস্ব কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খবিরুল আহসান এ রায় প্রদান করেন। এর আগে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জকসিন বাজারে চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারীর নিজস্ব কার্যালয়ে অভিযান চালিয়ে ৫ পিছ ইয়াবা ও বিপুল পরিমান ইয়াবা সেবনের বিভিন্ন সারঞ্জমীদিসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কামান্ডার নরেশ চাকমা জানান, মাদকবিরোধী র‌্যাবের বিশেষ অভিযান চলছে। ইয়াবাসহ লাহারকান্দি ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খবিরুল আহসান জানান, দীর্ঘদিন থেকে লাহারকান্দি ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারী ইয়াবা সেবন করে আসছিল। এর আগে তাকে ৫ পিছ ইয়াবাসহ আটক করে র‌্যাব। ভ্রাম্যমান আদালতের সামনে নিজেকে দোষী স্বীকার করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com