শুক্রবার, ২৫ মে ২০১৮, ০১:৪২ পূর্বাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


এপিবিএন-৫ এর অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এপিবিএন-৫ এর অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



রাজধানীর মোহাম্মদপুর ও মুগদা থানাধীন হতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এপিবিএন-৫ এর অপারেশনাল টীম। এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন ও মোহাম্মদর নুর ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান- বুধবার (৬ই ডিসেম্বর ২০১৭) এপিবিএন-৫ এর অপারেশনাল টীম গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর বাঁশবাড়ী এলাকার আলম বস্তি হতে গাঁজা বিক্রয় করার সময় নাজমা (৫০) নামক মহিলাকে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

তিনি আরো জানানা-কমলাপুর মুগদা হতে গাঁজা ও ইয়াবা বিক্রয় করার সময় মোঃ আঃ রাজ্জাক (২৯) নামক মাদক ব্যবসায়ীকে ০৮ পিস ইয়াবা এবং ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়- তারা দীর্ঘদিন ধরে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছে। পরবর্তী আসামীদেরকে মোহাম্মদপুর ও মুগদা থানায় হস্তান্তর করা হয়। “ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com