,

পুলিশ ও যৌথ বাহিনীর বিশেষ অভিযানে নয়টি জেলায় গ্রেপ্তার ১৪৬ জন

দেশের নয়টি জেলায় ‘বিশেষ অভিযান’ চালিয়ে ১৪৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও যৌথ বাহিনী। গত বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত চালানো অভিযানে গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ২৫ জন বিএনপির ও ৪৪ জন জামায়াতের নেতা-কর্মী। গ্রেপ্তার ব্যক্তিদের গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিস্তারিত জানিয়েছেন ঢাকার বাইরে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিরা।

মেহেরপুর: জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বিএনপির সাত ও জামায়াতের একজনসহ আটজনকে গ্রেপ্তার করেছেন।
নাটোর: জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঁদের একজন বিএনপির, অন্যরা জামায়াতের।
চাঁপাইনবাবগঞ্জ: গোমস্তাপুর উপজেলার ৮ নম্বর আলীনগর ইউনিয়ন বিএনপির সহসভাপতি আনারুল ইসলামসহ বিএনপি-জামায়াতের ২৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গৌরনদী (বরিশাল): গৌরনদী পৌর জামায়াতের সেক্রেটারি মো. আনোয়ারুল ইসলাম ও দলটির রুকন ইলাহি বকসকে গ্রেপ্তার করেছে গৌরনদী মডেল থানার পুলিশ।
মাগুরা: জেলা বিএনপির সভাপতিমণ্ডলীর সদস্য রইচ উদ্দিন আহমেদকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে শহর থেকে তাঁকে আটক করা হয়।
আদমদীঘি (বগুড়া): নওগাঁর রাণীনগরে নাশকতার মামলায় সিদ্দিকুর রহমান নামে জামায়াতের এক কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।
ঝিনাইদহ: বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের চার নেতা-কর্মীসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা: ৩৭ জনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। জামায়াতের ১৪ জন ও বিএনপির তিনজন নেতা-কর্মীসহ নিয়মিত মামলার ২০ জন আসামি রয়েছেন। এঁদের মধ্যে গাঁজা সেবনের অভিযোগে তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও নাশকতার অভিযোগে সাতক্ষীরা সদর উপজেলা জামায়াতের রুকন মোজাফফর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।
গাইবান্ধা: গাইবান্ধায় জামায়াত-শিবিরের নেতা-কর্মীসহ ৩১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে জামায়াত-শিবিরের ১৩ জন, বাকি ১৮ জন বিভিন্ন মামলার আসামি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com