,

মুরাদনগররে টাকা ছিনতাইয়ের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

মোঃ সফিকুল ইসলাম, মুরাদনগর(কুমিল্লা):

কুমিল্লার মুরাদনগরে এক গৃহবধুকে কুপিয়ে ২ লক্ষ টাকা ছিনতাই করার অভিযোগে এক ইউপি সদস্যেকে গ্রেফতার করেছে মুুুুরাদনগর থানা পুুুলিশ। তিনি হলেন সরমাকান্দা গ্রামের মৃত সামসুল হক সরকার ওরফে সামছুর ছেলে ও ২০ নং পাহাড়পুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইমরান হোসেন সরকার (৪০)।

মামলার বিবরণে জানা যায়, সরমকান্দা গ্রামের ছিদ্দিক মিয়া স্ত্রী রোকেয়া বেগম গত ৬ আগস্ট রোববার সকাল ৮ টায় ছেলেকে বিদেশে পাঠানোর ২লক্ষ টাকা নিয়ে প্রান্তি গ্রামে মেয়ের বাড়ি যাওয়ার পথে সরমাকান্দা গ্রামের সামছু মিয়ার ছেলে ইউপি সদস্য ইমরান সরকার (৪০) এর নেতৃত্বে একই গ্রামের জহির মিয়ার ছেলে অলিউল্লাহ (২৫) এবং তার ভাই হাবিব উল্লাহ ( ২০) ছফিউল্লাহ (১৮) ও মৃত খালেক মিয়ার ছেলে আবু তাহের (৩৫) পথিমধ্যে ওই গৃহবুধুকে একা পেয়ে সিএনজি থেকে জোর পূর্বক নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ২লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা ওই গৃহবধুর চিৎকারে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই গৃহবধুকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্র্তি করেন। ঘটনার পরে ওই ইউপি সদস্য এ বিষয়ে মামলা মুকাদ্দমা করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।
ভোক্তভুগি এলাকাবাসীরা জানায়, ইমরান সরকার ইউপি সদস্য হওয়ার পর গ্রামে বিভিন্ন অপকর্ম করে আসছে, এবং নিরীহ লোকদের বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে যে কথা বলে তাকে মেরে ফেলার হুমকী ধামকীও দিয়ে হয়রানী করে থাকেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com