,

এপিবিএন এর অভিযানে জরিমানা আদায়

রাজধানীর সূত্রাপুর থানা এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও ঢাকা জেলা প্রশাসনের যৌথ ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৫ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার ১লা সেপ্টেম্বর ২০১৬ দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শিবলী সাদিক এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার এএসপি মোঃ সাইদুর রহমান জানান “অভিযানকালে সূত্রাপুর থানার লক্ষ্মীবাজার, ডিএমপি, ঢাকা “পুথিনিলয়” পুস্তক প্রকাশক ও বিক্রেতা প্রতিষ্ঠানে ৫ম, ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণীর বই নির্ধারিত মূল্যের অতিরিক্ত দামে পাইকারী বিক্রয় হচ্ছে এবং প্রতিটি বইয়ের গায়ে অতিরিক্ত মূল্য সংযোজন করা হয়েছে। যা ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৪ ধারার অপরাধ। উক্ত গোডাউনের ব্যবস্থাপক শ্যামল পাল(৪০) অপরাধ স্বীকার করলে ঢাকা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শিবলী সাদিক ২০ হাজার টাকা জরিমানা করেন।
 
এছাড়াও অপর এক অপারেশনে ইকবাল হোসেন ভূইয়া নামে এক দালাল’কে ভূয়া সরকারী কর্মচারী পরিচয় দিয়ে বিভিন্ন সময় মানুষকে হয়রানী এবং আইন শৃঙ্খলা বাহিনীকে মিথ্যা তথ্য দিয়ে প্রতারণা করার অপরাধে ৫০০ টাকা জরিমানা করা হয়।
        
(আমিরুল ইসলাম)
সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com