মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ১০:০৪ অপরাহ্ন



সাবিরার প্রেমিক আটক

সাবিরার প্রেমিক আটক



ঢাকা: সিলিং  ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যাকারী মডেল সাবিরা হোসাইনের লিখে যাওয়া সুইসাইড নোট আমলে নিয়ে তার প্রেমিক নির্ঝর সিনহা রওনককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলের দিকে মিরপুর থেকে রওনককে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শহীদ আলম।

তিনি জানান, ঘটনার বিস্তারিত জানার জন্য নির্ঝরকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত মডেল সাবিরার পরিবারের পক্ষ থেকে প্ররোচনার কোনো অভিযোগ থানায় করা হয়নি বলেও জানান তিনি।

এর আগে, বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই মডেলের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে মামা হুমায়ন কবির তার মৃতদেহ বুঝে নেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৪ মে) ভোর ৫টার দিকে রাজধানীর মিরপুরে রূপনগরের বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরার লাশ উদ্ধার করে পুলিশ।

রাতেই ভিডিওবার্তা যুক্ত করে ফেসবুক স্ট্যাটাসে সাবিরা লেখেন, ‘আমি তোমাকে (নির্ঝর) দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলা। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হল, সে আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হল, তোমার কি একটুও ফিল হয়নি?’

তিনি আরো লেখেন, ‘আমাকে ব্যবহার করবে, সেক্স করবে, আর আমি সরে যাবো। এটাতো হতে পারে না। বিয়ের কথা বললে তোমার পরিবার অসুস্থ হয়ে যায় আর সেক্সের কথা বললে সব ঠিকঠাক।’

সবশেষে নির্ঝরকে ট্যাগ করে তিনি লেখেন, ‘আমার মৃত্যুর জন্য সে (নির্ঝর) দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তার।’

 

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com